রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা
আলাপন

ওটিটিতে এখন ভালো কাজ হচ্ছে

নন্দিত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। প্রযোজক হিসেবেও প্রশংসা কুড়িয়েছেন। তিনি অসংখ্য দর্শকপ্রিয় নাটক এবং সিনেমা উপহার দিয়েছেন ভক্তদের। সাক্ষাৎকার নিয়েছেন- সাইফ ইমন

ওটিটিতে এখন ভালো কাজ হচ্ছে

আপনার জীবনে অনেক সফলতা, তবে টার্নিং পয়েন্ট কোনটা?

  আমার জীবনে টার্নিং পয়েন্ট আমি আসলে বলতে পারব না। আমি জানি না। অনেক দীর্ঘ সময়... আমার জন্য কঠিন হয়ে যাবে টার্নিং পয়েন্ট সম্পর্কে বলাটা। যদি আমার ক্যারিয়ার পাঁচ বছরের হতো তাহলে আমি বলতে পারতাম, কিন্তু আমি ক্যারিয়ার শুরু করেছি ২০০৩ সাল থেকে।

 

ওটিটি মাধ্যমে ভালো মানের কাজ হচ্ছে...

ওটিটিতে অনেক ভালো কাজ হচ্ছে। অনেক বোল্ড প্রোডাকশন এখন দেখতে পাচ্ছি। অনেক কাজ আছে যা আপনি টিভি কিংবা সিনেমা হলে দেখাতে পারছেন না। ইতিবাচকভাবে দেখলে দেখবেন ওটিটিতে আপনি ঠিকই দেখাতে পারছেন। বিশ্বজুড়েই ওটিটি এখন অনেক নাম করছে। যদি নীতিনির্ধারণ ঠিক করে দেওয়া যায় তাহলে এটা সবার জন্যই ভালো কিছু।

 

‘শনিবার বিকেল’ সম্প্রতি ওটিটিতে...

আমরা আসলে যখন কোনো চলচ্চিত্র করি তখন অধীর আগ্রহে বসে থাকি যে, দেশের মানুষ দেখবে। আমি আশাবাদী এক সময় না এক সময় বাংলাদেশের মানুষ ‘শনিবার বিকেল’ দেখতে পারবে। সনি লাইভে ‘শনিবার বিকেল’ রিলিজ পাচ্ছে। সবাই দেখবে। এত বছর ধরে আটকে থাকা ফিল্মটা পৃথিবীর সবাই দেখবে এবং একটা জায়গায় একটু কষ্ট আছে, সেটা হলো- বাংলাদেশের মানুষের জন্য সিনেমাটা, তারাই আসলে দেখতে পাচ্ছে না। আমি আশাবাদী যে, খুব শিগগিরই আমরা সিনেমাটা দেখতে পারব।

 

আপনার একসময় ব্যান্ড দল ছিল, গান নিয়ে কোনো পরিকল্পনা কি রয়েছে?

হ্যাঁ, একসময় হান করেছি। ব্যান্ড দলও ছিল আমাদের। গান নিয়ে আমার আসলে কোনো পরিকল্পনা নেই।

 

সম্প্রতি সাংবাদিকদের সঙ্গে এক শিল্পীর বিরোধ তৈরি হয়েছিল এ সম্পর্কে...

আমার সঙ্গে সেরকম কোনো সিচুয়েশন কখনো সাংবাদিক ভাই-বোনদের হয়নি। তাই আমি এ বিষয়ে কিছু বলতে পারব না। তবে বলতে চাই, ফারুকী তাঁর পার্সোনাল লাইফে কী করছে না করছে সেটা আমি বলতে পারব। কিন্তু আমার পাশের বাসার আরেকজন মানুষ কী করছে না করছে সেটার উত্তর দেওয়া আমার উচিতও নয় এবং আমি  বলতেও পারব না। কারণ যে রাস্তাটা দিয়ে সে হাঁটছে, ওই রাস্তা দিয়ে আমি হাঁটছি না। সে কী ফেস করছে না করছে সে-ই জানে।

সর্বশেষ খবর