Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ১৪ জানুয়ারি, ২০১৫ ০০:০০
আপডেট : ৩০ নভেম্বর, -০০০১ ০০:০০

নারগিসের ছবিতেই ববিতার শেষ অভিনয়

নারগিসের ছবিতেই ববিতার শেষ অভিনয়

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা গত বছরই ঘোষণা দেন ছবিতে আর অভিনয় করবেন না। ববিতা সর্বশেষ অভিনয় করেন প্রখ্যাত চিত্রনির্মাতা নারগিস আক্তারের 'পুত্র এখন পয়সাওয়ালা' ছবিতে। গতকাল বাংলাদেশ প্রতিদিনকে ববিতা জানান, তার অভিনীত বেশ কয়েকটি ছবি এখন মুক্তির অপেক্ষায়। এগুলোর মধ্যে 'পুত্র এখন পয়সাওয়ালা' হচ্ছে তার অভিনীত শেষ ছবি। এই ছবির পর আর কোনো ছবিতে অভিনয় করেননি তিনি।

তাই এটিই হবে তার অভিনীত শেষ ছবি। এ ছবির পর নারগিস আক্তার বা অন্য কারও কোনো ছবিতে আর চুক্তিবদ্ধও হননি এবং আগে বেশ কয়েকটি চুক্তিবদ্ধ হওয়া ছবির সাইনিং মানিও ফিরিয়ে দিয়েছেন তিনি। কারণ এগুলোর গল্প ও চরিত্র তার মনমতো হয়নি। ববিতা বলেন, ডিজিটালের নামে কয়েক বছর ধরে টেলিফিল্ম জাতীয় ছবি নির্মাণ হচ্ছে। এ ধরনের মানহীন ছবিতে অভিনয় করে তিনি তার এতদিনের অর্জন ও সুনাম নষ্ট করতে চান না। তাই ছবিতে আর অভিনয় না করার ঘোষণা দেন।

তবে সত্যিকারের ছবি পেলে অবশ্যই তাতে অভিনয় করবেন। নির্মাতা হিসেবে নারগিস আক্তারের প্রশংসা করেন ববিতা। তিনি বলেন, আমার প্রিয় একজন মানুষ ও নির্মাতা হচ্ছেন নারগিস আক্তার। চমৎকার একটি ছবি 'পুত্র এখন পয়সাওয়ালা' নির্মাণ করেছেন তিনি। ছবিটি নিঃসন্দেহে দর্শকের মন জয় করবে।

'পুত্র এখন পয়সাওয়ালা' ছবিতে একজন দুঃখিনী মায়ের চরিত্রে অভিনয় করেন ববিতা। ১৬ জানুয়ারি দেশের ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই ছবিটি। এদিকে নারগিস আক্তার জানান, তার 'পুত্র এখন পয়সাওয়ালা' হচ্ছে ববিতা অভিনীত শেষ ছবি। তিনি বলেন, সত্যজিৎ রায়ের 'অশনি সংকেত' ছবির অনঙ্গ বউ এবং আমজাদ হোসেনের 'গোলাপী এখন ট্রেনে' ছবির গোলাপী চরিত্রের পর এই ছবিতে আরেকটি চ্যালেঞ্জিং চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন ববিতা।

 

 


আপনার মন্তব্য