২ ডিসেম্বর, ২০২১ ১৬:৪৭

‘পরকীয়ার জেরে’ পরিচালক-অভিনেত্রীর সংসারে ভাঙন!

অনলাইন ডেস্ক

‘পরকীয়ার জেরে’ পরিচালক-অভিনেত্রীর সংসারে ভাঙন!

ফাইল ছবি

টলিউডের আলোচিত দম্পতি অভিনেত্রী দেবলীনা দত্ত ও পরিচালক তথাগত মুখার্জি। তাদের প্রেম করে বিয়ের খবর সবারই জানা। নতুন খবর হলো বেশকিছু দিন ধরে তাদের সংসার ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে। সেই আগুনে এবার ঘি ঢাললেন এই দম্পতি। 

জানা গেছে, একসঙ্গে থাকছেন না তথাগত-দেবলীনা। বিষয়টি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে তথাগত জানান, আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি। এই মুহূর্তে মা-বাবাকে নিয়েই ব্যস্ত আছি। বিষয়টি নিয়ে তাদের গায়ে যাতে কোনো আচ না লাগে তার প্রাধান্য দিচ্ছি।

তবে আলাদা থাকলেও ডিভোর্স হয়েছে কিনা তা নিশ্চিত করেননি তথাগত। তিনি বলেন, আমার প্রথম বিয়ে যখন ভেঙেছিল তখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য দিইনি। সুতরাং এ নিয়ে এবারো সরাসরি কোনো মন্তব্য দেব না।

এদিকে গুঞ্জন উড়ছে, দেবলীনার সঙ্গে সংসার ভাঙার কারণ অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জি। তথাগতর ‘ইউনিকর্ন’ সিনেমায় প্রাধান নারী চরিত্রে অভিনয় করেন তিনি। আর এ সিনেমার সেট থেকেই বিবৃতির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ান তথাগত। তবে বিষয়টি অস্বীকার করেছেন এই পরিচালক।

তিনি বলেন, ‘বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে সবার আগে জানবে দেবলীনা।’ যদিও টালিউডের বাতাসে জোর গুঞ্জন, গত এক মাস ধরে লিভ ইন করছেন তথাগত-বিবৃতি। টালিপাড়ার অনেকেই তথাগতর বাড়ি গিয়ে দেখে এসেছেন তাদের নতুন সংসার!

অন্যদিকে দেবলীনার সঙ্গে যোগাযোগ করে সংবাদমাধ্যমটি। কিন্তু বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ এই অভিনেত্রী। তিনি বলেন, আমার মা হৃদরোগে আক্রান্ত। কাজের বাইরে তার দেখভালে ব্যস্ত থাকি। আমার দায়িত্বে তিনটি সারমেয়ও রয়েছে। আমার এসবের বাইরে কোনো দিকে নজর নেই।

সূত্র : আনন্দবাজার পত্রিকা ও টাইমস অব ইন্ডিয়া।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর