শিরোনাম
প্রকাশ : ১৯ জুলাই, ২০২১ ১৭:০৬
আপডেট : ১৯ জুলাই, ২০২১ ১৯:৪৩
প্রিন্ট করুন printer

টিকা নিয়ে মোদির বক্তব্যের পর ফের আলোচনায় ‘বাহুবলী’

অনলাইন ডেস্ক

টিকা নিয়ে মোদির বক্তব্যের পর ফের আলোচনায় ‘বাহুবলী’
প্রভাস- নরেন্দ্র মোদি
Google News

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সোমবার সংসদের অধিবেশনে বক্তৃতা দেওয়ার পর ফের আলোচনায় চলে এসেছে ‘বাহুবলী’  ছবিটি। ভারতের চলচ্চিত্র ইতিহাসের সবচেয়ে ব্যবসাসফল এ ছবিতে নায়ক বাহুবলীর চরিত্রে অভিনয় করেছিলেন প্রভাস। এস এস রাজামৌলি নির্মিত এ ছবিতে বাহুবলীকে দেখা গেছে মানসিক এবং শারীরিকভাবে শক্তিশালী চরিত্ররূপে।

সংসদে মোদি বলেন, মোদি বলেন, হাতে অর্থাৎ বাহুতে দেওয়া হয় ভ্যাকসিন। তাই যারা ভ্যাকসিন নেন তারা বাহুবলী হয়ে যান। করোনার বিরুদ্ধে লড়াইয়ে আমাদের দেশের ৪০ কোটি মানুষ ইতিমধ্যেই বাহুবলী হয়ে গেছেন। এ সংখ্যা আরও বাড়ছে। 

মোদির এ বক্তব্যের পর তা ব্যাপকভাবে সাড়া জাগিয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকে নিজেদের টিকা নেওয়ার তথ্যও পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

সংসদে মোদি আরও বলেন, দেশের আরও বেশি মানুষকে টিকা দেওয়ার ওপর বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার। তবে শুধু ভ্যাকসিন নিলেই হবে না। স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রেও বিশেষ সতর্ক থাকতে হবে।  

বিরোধী নেতাদের আহ্বান জানিয়ে তিনি বলেন, যদি আপনারা আমায় একটু সময় দেন, তাহলে মহামারির বিস্তারিত তথ্য আপনাদের সামনে তুলে ধরব। আপনাদের তীক্ষ্ণ এবং বুদ্ধিদীপ্ত প্রশ্নগুলি সংসদে আলোচনার জন্য পেশ করুন। তবে সরকারকেও তার জবাব দেওয়ার জন্য সময় দিন।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর