রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
মেয়ের বাড়ি যাওয়া হলো না

পিকআপ-অটো সংঘর্ষে তিনজন নিহত

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে পিকআপ ভ্যান-অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। নিহতদের স্বজনরা বলছেন, মেয়ে শিমুর বাড়ি দক্ষিণ সুরমার সিলামে যাওয়ার জন্য বের হয়েছিলেন লুৎফুর রহমান (৬০) ও তার স্ত্রী জেলি বেগম (৫০)। কিন্তু অটোরিকশায় চড়ে মেয়ের বাড়ি পৌঁছাতে পারেননি। পথিমধ্যেই পিকআপ ভ্যানের সঙ্গে তাদের বহনকারী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান স্বামী-স্ত্রীসহ তিনজন। নিহত অন্যজন হলেন জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের তোপখানা গ্রামের সোনা মিয়ার ছেলে ইউনুছ মিয়া। নিহত লুৎফুর রহমান বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের উত্তর চক্রবানী গ্রামের হাজী মস্তাকিম আলীর ছেলে ও সাবেক ইউপি সদস্য।

গতকাল সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ উপজেলার পূর্ব ফাজিলপুর এলাকার মিনা কমিউনিটি সেন্টারের পাশে এ দুর্ঘটনা ঘটে। ওই দুর্ঘটনায় আরও এক যাত্রী আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চবি শিক্ষক নিহত : চট্টগ্রাম প্রতিনিধি জানান, সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আফতাব হোসেন নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পুলিশ মাসুদ পারভেজ নামের এক মাইক্রোবাস চালককে আটক করেছে। পুলিশ জানায়, বিশ্ববিদ্যালয় থেকে নগর অভিমুখে যাচ্ছিলেন মোটরসাইকেল আরোহী আফতাব হোসেন। অন্যদিকে একটি মাইক্রোবাস নগর থেকে হাটহাজারীর দিকে যাচ্ছিল। এ সময় দুই বাহনের সংঘর্ষে আফতাব হোসেন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কামারখন্দে সাত বছরের শিশু নিহত : সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, কামারখন্দে ব্যাটারিচালিত অটোভ্যান চাপায় রোকসানা (৭) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল জামতৈল-ঝাঐল ওভার ব্রিজ আঞ্চলিক সড়কের উপজেলার চর কামারখন্দ গ্রামে এ ঘটনা ঘটে। রোকসানা ওই গ্রামের রফিকুল ইসলাম তুফানের মেয়ে ও চর কামারখন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

সর্বশেষ খবর