বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

চোর সন্দেহে পিটিয়ে হত্যা

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সাদুল্লাপুরে হাফিজার রহমান (৫০) নামে এক ব্যক্তি গণপিটুনিতে নিহত হয়েছেন। এলাকাবাসী জানায়, ওই ব্যক্তি এক কৃষকের বাড়ি থেকে গরু চুরির সময় ধরা পড়েন। সোমবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণ ভাঙ্গামোড় (যুগিপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হাফিজার রহমান গাইবান্ধা সদর উপজেলার চকমামরোজপুর গ্রামের সলিম উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক চুরি-ছিনতাইয়ের মামলা রয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভাঙ্গামোড় গ্রামের নুরু মিয়ার বাড়ির গোয়ালঘর থেকে কয়েকজন চোর তিনটি গরু বের করে নিয়ে যাওয়ার সময় গ্রামবাসী তাদের ধাওয়া দেয়। এ সময় তারা গরু তিনটি ছেড়ে দিয়ে পিকাপ-ভ্যান নিয়ে পালিয়ে যায়। তবে হাফিজার গ্রামবাসীর হাতে আটক হন। এদিকে এলাকাবাসী জানতে পারেন এর আগেও চোরের দল ওই গ্রামের রফিকুল ইসলামের বসতঘরের আলমারি ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল চুরি করে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী হাফিজারকে গণপিটুনি দেয়। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে থানা পুলিশ হাফিজারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. কাজী মো. আহসানুল হাসীব মবিন বলেন, সকাল ৭টার দিকে ওই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। সাদুল্লাপুর থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, নিহত হাফিজারের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় চুরি-ছিনতাইয়ের মামলা রয়েছে।

সর্বশেষ খবর