২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৩৬

শেখ হাসিনা বাংলাদেশের আশির্বাদ: এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনা বাংলাদেশের আশির্বাদ: এনামুল হক শামীম

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম নিয়েছিলেন বলেই আজ বিশ্ব মানচিত্রে বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের জন্ম হয়েছে। আর বাংলাদেশের মহান স্থপতির রক্তে জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠিত হতো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের আশির্বাদ। তার জন্যই মানুষ ভাত ও ভোটের অধিকার ফিরে পেয়েছে। তাই স্বাধীনতায় বিশ্বাসী সব মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে। উন্নয়ন ও গণতন্ত্রের ধারাবাহিকতার জন্য জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় বসাতে হবে। রাষ্ট্রীয় ক্ষমতা জননেত্রী শেখ হাসিনার হাতে থাকলে দেশ এগিয়ে যাবে। 

সোমবার শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিশেষ মিলাদ, দোয়া  ও  কোরআন শরীফ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে অংশগ্রহণ করেন বাহাদুরের পীর সাহেব আব্দুল্লাহ মোহাম্মদ হাসান, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহসভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ওহাব বেপারী, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলার সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নড়িয়া উপজেলার সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু রাড়ী, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভিপি চুন্নু প্রমুখ। এ সময় নড়িয়া ও সখিপুরে বিভিন্ন মসজিদ ও মাদরাসার ১ হাজার শিক্ষার্থীর মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর