২২ সেপ্টেম্বর, ২০২১ ১৭:২০

'সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হবে'

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

'সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হবে'

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এনাম বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ক্ষেত্রে কারো যদি কোনো দাবি থাকে, সংবিধানের অধ্যাদেশ বাতিল না করে তাদের কোনো দাবি মানার সুযোগ নেই। অতএব আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন হবে। তবে সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হবে।  

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন শেষে বিদ্যাকূট ইউনিয়নের উরখুলিয়া গ্রামে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।  

এছাড়াও তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। তার নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী গৃহহীনদের জন্য বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে নিয়েছেন। যার আলোকে অনেকেই ঘর পেয়েছেন। বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না। তিনি ইউনিয়ন নির্বাচন নিয়ে বলেন, কোথাও পরিস্থিতি ঘোলাটে হয়নি বরং সর্বত্র সুষ্ঠুভাবেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি সঠিক রেখে সুষ্ঠু নির্বাচনের মধ্যদিয়ে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার সক্ষমতা আওয়ামী লীগ সরকারের রয়েছে। 

এসময় তার সাথে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ হালিম, বিদ্যাকূট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খোকা, সমাজকর্মী এম.এ. আওয়াল প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর