রবিবার, ২৭ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

টেকনাফ স্থলবন্দর ফের সচল

টেকনাফ স্থলবন্দর ফের সচল

অবশেষে ৫ দিন পর টেকনাফ স্থল বন্দর ব্যাবসায়ীদের ডাকা ধর্মঘট গতকাল শনিবার রাতে প্রত্যাহার করে নিয়েছেন স্থানীয় ব্যাবসায়ীরা। গত ২৬ এপ্রিল টেকনাফ সিএন্ডএফ এসোসিয়েশন কার্যালয়ে রাতে বৈঠকে এ সিদ্ধান্ত নেন ব্যবসায়ীরা।

ব্যাবসায়ী সুত্রে জানা যায় , টেকনাফ সিএন্ডএফ এসোসিয়েশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তার শাহ মুজাহিদ উদ্দিনের সাথে ব্যাবসায়ীদের এক বৈঠক শনিবার অনুষ্টিত  হয়। উক্ত বৈঠকে ব্যবসায়ীদের ব্যবসার কথা চিন্তা করে ধর্মঘট প্রত্যাহার করার আহবান করেন। পাশা পাশি  জেলা প্রশাসক (ডিসি) সাহেব বাহিরে রয়েছেন তিনি আসলে ব্যাবসায়ীদের সাথে বৈঠকে বসবেন। তখন একটা সিদ্ধান্ত নেওয়া হবে।

এ ব্যাপারে সিএন্ডএফ এসোসিয়নের সাধারন সম্পাদক এহেতাশানুল হক বাহাদুর বলেন, নিবাহীর কর্মকর্তা বৈঠকের পর সন্ধায় সাত সিএন্ডএফ এসোসিয়েশন কার্যালয়ে সকল সদস্যদের নিয়ে বৈঠক করে ধর্মঘট তুলে নেওয়া হয়েছে। রবিবার থেকে নিয়মিত মাল উঠানামা হবে।

এ প্রসঙ্গে টেকনাফ উপজেলা নিবাহী কর্মকর্ত শাহ মুজাহিদ উদ্দীন বলেন, বৈঠকে ব্যাবসায়ীদেরকে ধর্মঘট প্রত্যাহার করে বন্দর সচল করার আহবান করা হয়েছে। ডিসি সাহেব বাহিরে রয়েছেন তিনি আসলে ব্যাবসায়ীদের সাথে আলোচনায় বসবেন।

সর্বশেষ খবর