শিরোনাম
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা
নোয়াখালীর হাতিয়া

মা-মেয়েকে পিলারে বেঁধে টিকটক!

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর হাতিয়ায় জমি নিয়ে বিরোধের জের মা-মেয়েকে চোর অপবাদ দিয়ে পিলারের সঙ্গে বেঁধে নির্যাতন ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ৯ ফেব্রুয়ারি উপজেলার ৯নং বুড়িরচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রেহানিয়া গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল এ বিষয়ে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। ভুক্তভোগী নারী ওই গ্রামের মো. ইদ্রিসের স্ত্রী ঝুমুর আক্তার (৪০) ও মেয়ে কুসুম আক্তার (১৬)। ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির জমি নিয়ে বিরোধের জের ধরে রেহানিয়া গ্রামের মো. জহির উদ্দিনের ছেলে মো. জিল্লুর রহমানসহ (২০) তিন-চারজন মো. ইদ্রিসের স্ত্রী ঝুমুর আক্তার ও মেয়ে কুসুম আক্তারকে পিলারের সঙ্গে রশি দিয়ে বেঁধে মারধর করে। জিল্লু মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এরপর তা টিকটক আইডি (MD JILLUR RAHMAN.505) থেকে ওই দুজনকে চোর অপবাদ দিয়ে আপলোড করে।

এ বিষয়ে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কায়সার খসরু বলেন, ভুক্তভোগী নারী গতকাল এ বিষয়ে মৌখিক অভিযোগ করেছেন। হাতিয়া থানার ওসিকে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, টিকটক ভিডিওটি আমি দেখেছি। তা ভুক্তভোগী পরিবারের সংরক্ষণে আছে। অভিযোগও পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর