২৮ জানুয়ারি, ২০২৩ ১৪:১৯

ইতালির তরিনোতে বৃহত্তর ঢাকা ও ঢাকা জেলা সমিতির কমিটি

ইতালি প্রতিনিধি

ইতালির তরিনোতে বৃহত্তর ঢাকা ও ঢাকা জেলা সমিতির কমিটি

ইতালির তরিনোতে বৃহত্তর ঢাকা ও ঢাকা জেলা সমিতির কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২২ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বৃহত্তর ঢাকা সমিতির প্যানেলে মোক্তার, আরিফ, সিজার এবং ঢাকা জেলা সমিতির প্যানেলে আলেকচান, রেহান, মোজাম্মেল পরিষদ ছিল। তারা ছাড়া অন্য কোনো প্রার্থী না থাকায় নির্বাচন কমিশনের নেতৃবৃন্দ বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুই প্যানেলকে বিজয়ী ঘোষণা করেছে।

বৃহত্তর ঢাকা সমিতির ১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি মোক্তার খান, সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী আরিফ ও সাংগঠনিক সম্পাদক আবু নাসির সিজার। আর ঢাকা সমিতির ১৫ সদস্য কমিটিতে সভাপতি আলেকচান মোল্লা, সাধারণ সম্পাদক রেহান মোল্লা ও সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল খান হয়েছেন।

গত রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে নির্বাচন কমিশনের আহ্বানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন তরিনোর সাবেক সভাপতি মিলন মিয়া, এবিএম আসাদ উল্লাহ, সাবেক সভাপতি মনির হোসেন, তরিনো আওয়ামী লীগের সভাপতি সোহরাব হোসেন, সিনিয়র সহ-সভাপতি রশিদ পেদা, কমিউনিটি নেতা কামরুল হাসান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু, সিলেট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল জলিল, নোয়াখালী সমিতির পক্ষে সাবেক নির্বাচন কমিশনার নূর নবী মাস্টার ও শরীয়তপুরের পক্ষ থেকে আবুল কালাম খলিল।

এছাড়া আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সদস্য আবু ইউসুফ, কয়েস আহমেদ, লাবলু খান, ইউনুস খান, ফজল হাওলাদার সবুজ মিয়া ভৈরব পরিষদের সম্পাদক আরিফ মুল্লা, শরীয়তপুর সমিতির রিপন চৌকিদার, কুমিল্লাবাসীর পক্ষে লিটন সরকার, চট্টগ্রামের পক্ষে জাগরণ বড়ুয়া, যুবদলে রিমনসহ ব্রাহ্মণবাড়িয়া, শরিয়াতপুর, মাদারীপুর, সিলেট, কুমিল্লা, মুন্সিগঞ্জ, ঢাকা, নারায়ণগঞ্জ, ভৈরব, বরিশাল, চঁদপুর ও চট্টগ্রাম সমিতির নেতৃবৃন্দ।

সবশেষে দুই প্যানেলের সভাপতি ও সম্পাদকসহ সকলকে কমিউনিটির নেতৃবৃন্দরা ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান এবং সমিতির সফলতা কামনা করেন।   

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর