Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৮ ১৬:২২

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে বেরোবি সাংবাদিক সমিতির মানববন্ধন

বেরোবি প্রতিনিধি:

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে বেরোবি সাংবাদিক সমিতির মানববন্ধন

ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) কার্যনির্বাহী সদস্য রাব্বী হাসান সবুজের উপর হামলার প্রতিবাদে ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। 

মানবন্ধনে বিশ্ব্বিদ্যালয়ের প্রক্টর আবু কালাম মোহাম্মদ ফরিদ উল ইসলামের অপসারণ ও অভিযুক্তদের গ্রেফতারের জন্য ৪৮ ঘন্টার সময় বেধে দেয়া হয়। 

আজ রবিবার দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল চত্বরে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি এইচ.এম নুর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোবাশ্বের আহমেদের সঞ্চালনায় মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের রংপুর ব্যুরো চিফ মাহবুবুর রহমান, রংপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি একুশে টিভি ও দৈনিক সংবাদের রংপুর প্রতিনিধি লিয়াকত আলী বাদল, সময় টিভির জ্যেষ্ঠ প্রতিবেদক রতন সরকার, চ্যানেল টুয়েন্টিফোরের প্রতিনিধি আনজারুল ইসলাম জুয়েল, নিউজ টুয়েন্টিফোরের প্রতিনিধি প্রিন্স, জিটিভির প্রতিনিধি পারভেজ রহমান, এশিয়ান টিভির বাদশাহ ওসমানী, বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের আহ্বায়ক আফরিন, ছাত্রফ্রন্টের সভাপতি যুগেশ ত্রিপুরা, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি ওয়াদুদ সাদমান, বেরোবিসাসের সাবেক কোষাধ্যক্ষ ও বাংলানিউজের প্রতিনিধি মাহফুজুল ইসলাম বকুল ও জাগোনিউজের প্রতিনিধি সজিব হোসাইন। 
মানবন্ধনের সাথে একাত্মতা ঘোষণা করে রংপুর প্রেসক্লাব, রংপুর রিপোর্টাস ক্লাব, রংপুর সিটি প্রেসক্লাব, রংপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

এসময় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সকল সদস্য, সাধারণ শিক্ষার্থীসহ শহরের বিভিন্ন গণমাধ্যমে নিয়োজিত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 


আপনার মন্তব্য