৫ ডিসেম্বর, ২০২০ ১০:১৭

এনডিএফ বিডি’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী

অনলাইন ডেস্ক

এনডিএফ বিডি’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী

বাংলাদেশের বিতর্ক আন্দোলনের কেন্দ্রীয় সংগঠন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি) পা দিতে চলেছে ১৭তম বছরে। একটি সমৃদ্ধ মেধাবী, পরমতসহিষ্ণু ও যুক্তিবাদী ভবিষ্যৎ বিনির্মাণে মুক্তবুদ্ধি চর্চায় তারুণ্যের সর্ববৃহৎ জাতীয় সংগঠন হিসেবে কাজ করে চলছে এনডিএফ বিডি।

রবিবার বিকেল ৩টা থেকে ঢাকার সংস্কৃতি বিকাশ কেন্দ্রে এনডিএফ বিডি ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও এনডিএফ বিডি গালা নাইট অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা ডেন্টাল কলেজ –এর সম্মানিত অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির বুলবুল, চৌধুরী, রোটারী ইন্টারন্যাশনাল বাংলাদেশ –এর সাবেক গভর্নর ও কর কমিশনার জনাব এফ এইচ আরিফ, আলোকিত মানুষ ও চ্যানেল আইয়ের জৈষ্ঠ বার্তা সম্পাদক মীর মাসরুরজামান রনি, বাংলাদেশ সুপ্রীম কোর্ট বার এ্যাসোসিয়েশন –এর সম্পাদক জনাব রুহুল কুদ্দুস কাজল, কোষাধক্ষ্য ব্যারিস্টার রাগিব রউফ, বিশিষ্ট সাংবাদিক ও সাবেক দেশ সেরা বিতার্কিক মাহমুদ মেনন খান, সাদা মনের প্রিয় সাংবাদিক বোরহানুল হক সম্রাট, এনডিএফ বিডি’র মহাসচিব তামজিদ হাসান পাপুল প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এনডিএফ বিডি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান একেএম শোয়েব।

এছাড়া উপস্থিত থাকবেন এনডিএফ বিডি'র এই অগ্রযাত্রায় শুরু থেকে বর্তমান অবধি সকল বিতর্ক সংগঠক, বিতার্কিক ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর