২৮ জানুয়ারি, ২০১৯ ১৯:৫১

চট্টগ্রামে আওয়ামী লীগ নেতা নুরুল আলমের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে আওয়ামী লীগ নেতা নুরুল আলমের দাফন সম্পন্ন

ফাইল ছবি

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক রাষ্ট্রদূত, মুক্তিযোদ্ধা নুরুল আলম চৌধুরীর প্রথম জানাজা নগরের জমিয়তুল ফালাহ জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের উপস্থিতি ছিল লক্ষ্যণীয়।

আজ সোমবার সকালে অনুষ্ঠিত জানাজায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, আ. লীগ নেতা এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, নজরুল ইসলাম চৌধুরী এমপি, মাহফুজুর রহমান মিতা এমপি, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামসহ অন্যন্য নেতারা জানাজায় অংশগ্রহণ করেছেন। 

অন্যদিকে গ্রামের বাড়ি ফটিকছড়ি কলেজ মাঠে দ্বিতীয় জানাজা এবং রাষ্ট্রীয় সম্মাননা জানানোর পর আসর নামাজ শেষে মতিউর রহমান প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা শেষে মরদেহ দাফন করা হবে।

প্রসঙ্গত, রবিবার ভোরে নগরীর পার্কভিউ হাসপাতালে প্রবীন আওয়ামী লীগ নেতা নুরুল আলম চৌধুরী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

বিডি প্রতিদিন/এ মজুমদার

সর্বশেষ খবর