২৭ জানুয়ারি, ২০২০ ১৯:৫৬

মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদা না দেয়ায় ইউএনওকে বদলি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদা না দেয়ায় ইউএনওকে বদলি

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেনকে বদলি করা হয়েছে। গত রবিবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয় এর সংস্থাপন শাখা থেকে এ অফিস আদেশ জারি করা হয়। 

অফিস আদেশ থেকে জানা যায়, রবিবার বিভাগীয় কমিশনারের কার্যালয় চট্টগ্রাম এর সংস্থাপন শাখা থেকে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা স্বাক্ষরিত এক অফিস আদেশে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেনকে (পরিচিতি নং- ১৬৭৬৪) লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার নির্বাহী অফিসার হিসেবে বদলি করা হয়েছে।

এ প্রসঙ্গে সাতকানিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রমিজ উদ্দীন বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন কিছুদিন আগে একটি জাতীয় দিবসে ফুল দিতে গিয়ে জুতা পায়ে শহীদ মিনারে উঠে পড়েন। এছাড়া সম্প্রতি উপজেলার প্রয়াত মুক্তিযোদ্ধা প্রণব কুমার ধর প্রকাশ পি কে ধর রুনুর মৃত্যুর পর বিষয়টি অবহিত করার পরও প্রশাসক হিসেবে ওই নির্বাহী কর্মকর্তা তাকে রাষ্ট্রীয় মর্যাদা দেননি। প্রশাসক হিসেবে তিনি এ দায়িত্ব এড়াতে পারেন না। তার এ ধরনের কর্মকাণ্ডে মুক্তিযোদ্ধারা হতাশ ও ক্ষোভ প্রকাশ করছেন। যার খবর ইতোপূর্বে বিভিন্ন গণমাধ্যমে এসেছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর