১৬ জানুয়ারি, ২০২১ ১৮:০৯

নির্বাচনের সমান পরিবেশ সৃষ্টি হয়নি: বিএনপি’র মেয়র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

নির্বাচনের সমান পরিবেশ সৃষ্টি হয়নি: বিএনপি’র মেয়র প্রার্থী

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে এখনো সবার জন্য সমান পরিবেশ সৃষ্টি করা হয়নি বলে অভিযোগ করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। আজ শনিবার নগরীর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে ছাত্রদলের নেতা কর্মীদের সাথে মত বিনিময়কালে এ অভিযোগ করেন।

ছাত্রদলের নেতাদের সাথে মতবিনিময় সভায় ডা. শাহাদাত অভিযোগ করেন, চসিক নির্বাচনের পরিবেশ এখনো সবার জন্য সমান হয়নি। সরকার দলীয় সন্ত্রাসীরা ভয়ভীতি প্রদর্শন করে ভোটারের উপস্থিতি কমানোর পায়তারা করছে। কেন্দ্র দখল ও ভোট কারচুপি ঠেকিয়ে সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি’র প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে।’

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহ্বায়ক মো. সাইফুল আলমের সভাপতিত্বে ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আসিফ চৌধুরী লিমন, সালাউদ্দিন কাদের আসাদ, মো. আরিফুর রহমান (মাস্টার আরিফ) প্রমুখ। 

এর আগে তিনি মহানগর ছাত্রদল নেতৃবৃন্দদের সাথে নিয়ে নগরীর কাজীর দেউড়ি মোড়, ভিআইপি টাওয়ার, কাজীর দেউড়ি বাজার, নূর আহমদ সড়ক গণসংযোগ করে দলীয় কার্যালয়ের সমাবেশে যোগ দেন। ছাত্রদলের নেতা কর্মীদের সাথে মতবিনিময়ের পরে ডা. শাহাদাত হোসেন মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতাদের নিয়ে নগরীর ওয়াসা মোড়, জমিয়তুল ফালাহ, দামপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

ডা. শাহাদাত বলেন, সকল বাধাবিপত্তি অতিক্রম করে আমাদের এগিয়ে যেতে হবে। জনগণকে উৎসাহী করে ভোটকেন্দ্রে নিরাপদে ভোট দেয়ার নিরাপত্তা দিতে হবে ছাত্রদলকে। মামলা হামলা যাই হোক জনগণকে নিয়ে ভোটকেন্দ্রে থাকতে হবে।#

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর