শিরোনাম
১৬ জানুয়ারি, ২০২১ ১৮:৫৭

‘টেন্ডারবাজি ও স্বজনপ্রীতির কারণে উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

‘টেন্ডারবাজি ও স্বজনপ্রীতির কারণে উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে’

টেন্ডারবাজি ও স্বজনপ্রীতির কারণে নগরীর সার্বিক উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনের ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মুহাম্মদ জান্নাতুল ইসলাম। আজ শনিবার নির্বাচনী গণসংযোগকালে তিনি এ অভিযোগ করেন।  

গণসংযোগকালে জান্নাতুল অভিযোগ করে বলেন- নগর ভবনে দুর্নীতি, টেন্ডারবাজি, স্বজনপ্রীতি, আত্মীয়করণ ও দলীয়করণের ফলে নগরীর সার্বিক উন্নয়ন বাঁধাগ্রস্ত হচ্ছে। বাজেটের ৭০ শতাংশ টাকা দুর্নীতিবাজরা আত্মসাৎ করে আর বাকী টাকা দিয়ে কাজ হচ্ছে। 

নগরীতে যদি বাজেটের পুরোটাই কাজ হত তাহলে নগরীতে জলাবদ্ধতা, ময়লা আবর্জনা, ভাঙা রাস্তা-ঘাট, অন্ধকার সড়ক থাকত না। তাই দুর্নীতিমুক্ত নগরভবন বিনির্মাণের লক্ষে আগামী নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থীকে হাতপাখা মার্কায় ভোট দেয়ার জন্য তিনি নগরবাসীর প্রতি আহ্বান জানান।

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন, নগর সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম মাতাব্বর, নগর ইসলামী আন্দোলন বাংলাদেশের সেক্রেটারি আল মুহাম্মদ ইকবাল, নগর প্রচার সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম, মহানগর যুব আন্দোলনের সভাপতি তাজুল ইসলাম শাহীন, সহকারী প্রচার সম্পাদক মাওলানা জাওয়াদুল করীম, বাকলিয়া থানা ইসলামী আন্দোলনের নেতা আব্দুল আজিজ, থানা সেক্রেটারি আব্দুল্লাহ আল ইসলাম সোহাগ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর