১৬ জানুয়ারি, ২০২১ ১৯:৪৩

কথিত প্রেমিকের হাতেই প্রাণ হারান গৃহবধূ সুপ্তি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

কথিত প্রেমিকের হাতেই প্রাণ হারান গৃহবধূ সুপ্তি

চট্টগ্রাম নগরীতে গৃহবধূ সুপ্তি মল্লিককে হত্যার অভিযোগে জাকির হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) রাতে ঢাকার নিশ্চিন্তপুর থেকে জাকিরকে গ্রেফতার করা হয়। পরে খুনের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন জাকির। গ্রেফতার হওয়া জাকির লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আফজাল গ্রামের বাহার উদ্দিনের ছেলে।

পিবিআই’র পরিদর্শক সন্তোষ চাকমা বলেন, ঘটনার রাতে সুপ্তির বাসা থেকে এক যুবককে বের হতে দেখে প্রতিবেশীরা। তাই ওই যুবককে টাগের্ট করে তদন্ত শুরু করা হয়। প্রযুক্তির ব্যবহার করে জাকিরকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে সুপ্তির দুইটি মোবাইল সেট জব্দ করা হয়।

পিবিআই’র জিজ্ঞাসাবাদে জাকির জানায়, সুপ্তির সাথে জাকিরের প্রেমের সম্পর্ক ছিল। মাঝে তারা গোপনে বিয়েও করে। কিন্তু সুপ্তি তাকে তালাক দিয়ে বাসু দেবকে বিয়ে করেন। বিয়ের পর ফের তাদের মধ্যে গোপন যোগাযোগ শুরু হয়। ঘটনার দিন রাতে জাকির দেখা করতে আসলে দুই জনের মধ্যে ঝগড়া হয়। এসময় গলায় গামছা পেঁচিয়ে তাকে হত্যা করা হয়।  

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর নগরীর ডবলমুরিং থানার পানওয়ালা পাড়ায় নাছিমা মঞ্জিলের একটি ফ্ল্যাট থেকে গৃহবধূ সুপ্তি মল্লিকের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বাবা সাধন মল্লিক বাদি হয়ে সুপ্তির স্বামী বাসুদেব চৌধুরী ও ভাসুর অনুপম চৌধুরীকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ তাদের গ্রেফতার করে। তারা বর্তমানে কারাগারে বন্দি রয়েছেন।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর