১৬ জানুয়ারি, ২০২১ ২০:০০

পাহাড়ি এলাকায় ঝুঁকিতে থাকাদের পুনর্বাসন করা হবে: রেজাউল করিম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

পাহাড়ি এলাকায় ঝুঁকিতে থাকাদের পুনর্বাসন করা হবে: রেজাউল করিম

ফাইল ছবি

পাহাড়ি এলাকায় ঝুঁকিতে থাকাদের পুনর্বাসন করা হবে জানিয়ে চসিক নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন উচ্ছেদ নয়, নিরাপদ জায়গায় পুনর্বাসনের ব্যবস্থা করা হবে পাহাড়ের পাদদেশে ঝুঁকিপূর্ণ বসত বাড়ির বাসিন্দাদের।

আজ শনিবার নগরীর পাহাড়তলি, লালখান বাজার ও বাগমনিরাম ওয়ার্ডে গণসংযোগকালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

পথ সভায় বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বলেন, গুজবের উপর ভর করে অনেকেই রাজনীতির নামে আখের গুছাতে আসতে পারে। বন্দুকের নলে ক্ষমতা দখল করে স্বৈরাচারী শাসন চালিয়ে দেশটাকে পিছিয়ে দিয়েছিল তারা। 

আজ বিশ্বজনীন নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন দেশ এগিয়ে যাচ্ছে, তারা নানা ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। তিনি বলেন, স্বতঃস্ফূর্ত ভাবে ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে তাদের এই ষড়যন্ত্র নস্যাৎ করে দিতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, যুগ্ম সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম দিদার, সদস্য হাজী বেলাল, নগর যুবলীগ যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর