১৮ জানুয়ারি, ২০২১ ১৫:৪২

মোটরবাইকে 'লিভের' কথা বলে ছুরিকাঘাত করা হয় রোহিতকে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

মোটরবাইকে 'লিভের' কথা বলে ছুরিকাঘাত করা হয় রোহিতকে

ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রোহিতকে খুনের আগে মোটরবাইকে ‘লিভ’ নেয় কিলিং মিশনে অংশ নেয়া খুনীরা। বাইকে বসা অবস্থায় তাকে ছুরিকাঘাত করা হয়। এরপর তারা স্পট থেকে পালিয়ে যায় তারা। চট্টগ্রামের আলোচিত রোহিত হত্যা মামলার আসামিদের গ্রেফতারের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ তথ্য জানান। 

এরআগে রবিবার রাতে ঢাকা থেকে গ্রেফতার করা হয় কিলিং মিশনে অংশ নেয়া মহিউদ্দিন ওরফে দাড়ি মহিউদ্দিন এবং সাইফুল ইসলাম বাবু।

সিএমপি’র উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান বলেন, ঘটনার দিন রোহিত নির্বাচনী গণসংযোগ শেষে মোটর সাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন। এসময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী সাহাবুদ্দিন ওরফে সাবু এবং সাইফুল ইসলাম বাবু নিহত রোহিতের কাছে লিভ চায়। রোহিত দুই জনকে বাইকের পেছনে তুলে বাসার উদ্দেশ্যে রওনা হয়। পথে রোহিতের কোমড়, পিট এবং পেটে ছুরিকাঘাত করে দুই জন। মূলত পূর্ব শত্রুতার জের ধরেই খুনের এ ঘটনা ঘটে। ঘটনার পর তিনইজন পালিয়ে যায়। পরে ঢাকা থেকে দুই জনকে গ্রেফতার করা হয়। বাকিদেরও গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন,  নিহত রোহিত স্থানীয় একটি মাদক বিরোধী সংগঠনের নেতা ছিল। মাদক ব্যবসার বাধা দেয়ায় মহিউদ্দিন, সাবু এবং বাবু সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন রোহিত। গত ৩১ ডিসেম্বর তারা রোহিতকে খুনের পরিকল্পনা করা হয়। পরিকল্পনা অনুযায়ী ৮ জানুয়ারী তাকে ছুরিকাঘাত করা হয়।

প্রসঙ্গত, গত ৮ জানুয়ারি নির্বাচনী প্রচারণা শেষে বাসায় ফেরার পথে ছুরিকাঘাত করা হয় রোহিতকে। ১৫ জানুয়ারি চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর