১৮ জানুয়ারি, ২০২১ ১৭:১৭

ভোটারদের আস্থা ফেরাতে না পারলে জনরোষে পড়বে কমিশন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ভোটারদের আস্থা ফেরাতে না পারলে জনরোষে পড়বে কমিশন

ভোটারদের আস্থা ফেরাতে না পারলে নির্বাচন কমিশন জনরোষ থেকে রক্ষা পাবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন চসিক নির্বাচনের ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলাম। সোমবার নগরীর কোতোয়ালী এলাকায় গণসংযোগকালে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

গণসংযোগকালে জান্নাতুল ইসলাম বলেন, ভোটাররা নির্বাচন থেকে আস্থা হারিয়ে ফেলেছে। গণসংযোগকালে তারা নির্বাচন কমিশনের প্রতি তাচ্ছিল্য ভরে হাসি দিয়ে উড়িয়ে দিচ্ছেন। এভাবে যদি নির্বাচনের নামে জনগনের সাথে ধারাবাহিক তামাশা করা হয় একদিন গণরোষ সৃষ্টি হবে। সে সময় তাবেদার নির্বাচন কমিশনকে সরকারও রক্ষা করতে পারবে না।

সোমবার নগরীর কোতোয়ালি মোড়ে থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন জান্নতুল ইসলাম। এরপর নিউ মার্কেট, কোতোয়ালী ও ফিরিঙ্গীবাজার এলাকাসমূহে গেলে দলীয় নেতাকর্মীর পাশাপাশি ব্যবসায়ী-চাকরিজীবিসহ নানা পেশার মানুষের কাছে ভোট চান। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবুল কাসেম মাতব্বর, সেক্রেটারি আল মুহাম্মদ ইকবাল, গণসংযোগ সমন্বয়ক ডাক্তার রেজাউল করীম, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, মাওলানা শেখ আমজাদ, মাওলানা ইব্রাহীম, আব্দুল করীম, পোলিং এজেন্ট সমন্বয়ক আবু সুফিয়ান, নওয়াব আলী, শামসুল আলম, ইশা ছাত্র আন্দোলন সভাপতি ছাত্র নেতা নাজিম উদ্দীন, ছাত্র নেতা মোহাম্মদ জুনাইদ প্রমুখ।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর