১ মার্চ, ২০২১ ১৯:২৩

নির্বাচনে জয় লাভ করেই পরাজিত প্রার্থীর ওপর হামলা!

অনলাইন ডেস্ক

নির্বাচনে জয় লাভ করেই পরাজিত প্রার্থীর ওপর হামলা!

প্রতীকী ছবি

চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভা নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থীর ওপর বিজয়ী প্রার্থী ও সমর্থকদের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন কাউন্সিলর প্রার্থী মিনাজুর রহমান বেলাল ও তার এক সমর্থক।

সোমবার সকাল সোয়া ১১টার দিকে উপজেলার রোয়াজারহাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হামলার ঘটনার বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। ঘটনাস্থলের পাশে একটি দোকানের সিসিটিভি ফুটেজে দেখা যায়, মিনাজুর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এক তরুণকে কয়েকজন ব্যক্তি মারধর করছেন। মারধর করার পর একটি দোকানে সবাই ঢুকে পড়ে। হামলাকারীরা কিছুক্ষণ পরে ওই দোকান থেকে বের হতে দেখা যায়। 

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুব মিল্কি বলেন, হামলার ঘটনার বিভিন্ন আলামত নেওয়া হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মিনাজুর রহমানের চাচা মো. হোসেন অভিযোগ করে বলেন, নির্বাচনে বিজয়ী প্রার্থী তারেকুল ইসলাম চৌধুরী পরাজিত প্রার্থী আমার ভাতিজা মিনাজুর রহমানের ওপর চড়াও হন। নির্বাচনে দাঁড়ানোর কারণে মিনাজুরকে ব্যবসা প্রতিষ্ঠানে এসে তারেকুল ও তার সহযোগীরা মারধর করেছে। সিসিটিভি ফুটেজে তারেক ও তার সমর্থকদের হামলার ঘটনা ধরা পড়েছে।

অভিযুক্ত বিজয়ী কাউন্সিলর তারেকুল ইসলাম চৌধুরী বলেন, নির্বাচনে পরাজিত হয়ে মিনাজুর রহমানের সমর্থকেরা আমার কয়েজন সর্মথককে মারধর করেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর আমার কয়েকজন সমর্থক চড়াও হয়। মূলত পাল্টাপাল্টি ঘটনা হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর