১৪ আগস্ট, ২০২০ ২২:১৩

রাজধানীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

অনলাইন ডেস্ক

রাজধানীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

প্রতীকী ছবি

রাজধানীর দক্ষিণখান ফায়দাবাদ এলাকার একটি বাসা থেকে সারাভান তোহোরা (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ আগস্ট) বেলা আড়াইটার দিকে ফায়দাবাদ গণকবরের পশ্চিম পাশে বাচ্চু মিয়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরে রাতে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যার কলেজ অ্যান্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দক্ষিণখান থানার উপপরিদশর্ক (এসআই) মো. হাসান আলী জানান, ৫ থেকে ৬ মাস আগে প্রেমের সম্পর্কে বিয়ে করে তোহোরা ও ওয়ার্কশপ কর্মচারী আওলাদ হোসেন শান্ত। এরপর থেকে বাচ্চু মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। শুক্রবার দুপুর আড়াইটার দিকে খবর পেয়ে ওই বাসা থেকে তোহোরার মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় আঘাতের (শ্বাসরোধ) চিহ্ন রয়েছে।

তিনি জানান, প্রাথমিক তদন্তে জানতে পেরেছি পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার রাত ১১টা থেকে শুক্রবার সকাল ১১টার মধ্যে স্বামী শান্ত তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে। এ ঘটনায় তোহোরার বাবা আবুল হোসেন থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামি শান্তকে গ্রেফতারের চেষ্টা চলছে। আর ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর