৯ মে, ২০২১ ২১:০৪

নারায়ণগঞ্জে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে হেলাল নামে এক তরুণের বিরুদ্ধে মামলা হয়েছে। রবিবার ফতুল্লা মডেল থানা পুলিশ এ মামলা গ্রহন করে হেলালকে গ্রেফতার দেখায়। গ্রেফতারকৃত হেলাল বরগুনা জেলার আমতলী থানার কড়াইবাড়ী গ্রামের শাহিন মিয়ার ছেলে। সে ফতুল্লার পোস্ট অফিস রোড এলাকার আওয়াল মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

পুলিশ জানায়, মোবাইলের রং নাম্বারে দুই মাসের পরিচয়ে ভুক্তভোগী ও হেলালের মধ্যে প্রেম ভালোবাসা হয়। আর এ ভালোবাসায় ১০ এপ্রিল তরুণী ছুটে আসেন সাভার থেকে ফতুল্লায় প্রেমিক হেলালের ভাড়া নেয়া বাসায়। এরপর থেকে বিয়ের প্রলোভনে তারা একাধিকবার শারীরিক সম্পর্কে মিলিত হয়। পরে ৮ মে তরুণী জানতে পারেন হেলাল বিবাহীত। তার স্ত্রী আছে। এদিন দুপুরে ভুক্তভোগী সাভারে চলে যাওয়ার পথে রাজধানীর পোস্তগোলা এলাকায় পৌছালে হেলাল তার পথরোধ করে টানা হেচড়া করে। তখন ভুক্তভোগী উপস্থিত লোকজনকে জানালে তারা দু'জনকে আটক করে কদমতলী থানা পুলিশের কাছে সোর্পদ করেন।

এর সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, তরুণ-তরুণীর শারীরিক সম্পর্কের ঘটনা স্থল ফতুল্লায়। এজন্য কদমতলী থানা পুলিশ আমাদের থানায় তাদের দু'জনকে নিয়ে আসেন। এ বিষয়ে তরুণীর লিখিত অভিযোগে মামলা গ্রহন করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর