২ ডিসেম্বর, ২০২১ ১৯:৩৫

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে খায়রুজ্জামান লিটনের শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে খায়রুজ্জামান লিটনের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের নব-মনোনীত সভাপতিমণ্ডলীর সদস্য, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের নব-মনোনীত সভাপতিমণ্ডলীর সদস্য, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। 

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। পরবর্তীতে, তিনি স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে সেখানে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। পুষ্পস্তবক অর্পণের পর বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, “জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে উপমহাদেশের সবচেয়ে প্রাচীনতম ও অন্যতম বৃহত্তর রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সর্বোচ্চস্তরের প্রেসিডিয়াম সদস্য হিসেবে মনোনীত করায় আমি অভিভূত। এই ঋণ আমি কোনোদিন শোধ করতে বা ভুলতে পারব না।”

 সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারসহ মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ। এ ছাড়া রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান, সংরক্ষিত নারী আসনের সাংসদ আদিবা আঞ্জুম মিতাসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, জাতীয় শ্রমিক লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীকে সঙ্গে নিয়ে পৃথক পৃথকভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ ছাড়া রাজশাহী সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নিয়ে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুসহ সকল কাউন্সিলরবৃন্দ,  প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ বি এম শরীফ উদ্দিন, সচিব মো. মশিউর রহমান, বিভাগীয় এবং শাখা প্রধানসহ অন্য নেতৃবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর