সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
ছাত্রলীগ নেতার দাবি

ভিপি নূর ছাত্রদলের পদ পেতে লবিং করছেন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূর ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ার জন্য লবিং করছেন বলে অভিযোগ তুলেছেন ডাকসুর সহ-সাধারণ সম্পাদক (এজিএস) ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

গতকাল সকালে ডাকসু ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, ছাত্রদলের  পূর্ণাঙ্গ কমিটিতে বিবাহিতদের পদায়নের দাবিতে ভিপি নূর লড়ছেন। কমিটিতে পদ পাওয়ার লবিং তৎপরতায়ও ব্যস্ত সময় পার করছেন তিনি। অন্যদিকে ছাত্রলীগের সংবাদ সম্মেলনের পর একই স্থানে সংবাদ সম্মেলন করেন ভিপি নূর। এ সময় তিনি সাদ্দাম হোসেনের বক্তব্যের কড়া সমালোচনা করে একে ‘পাগলের প্রলাপ’ বলে অভিহিত করেন। তিনি বলেন, এটা তাদের একটা প্রপাগান্ডা। আমাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তারা এটা করছে। তিনি উল্লেখ করেন, ডাকসু ভিপির পরিচয়ই আমার জন্য যথেষ্ট। এর জন্য ছাত্রলীগ কিংবা ছাত্রদলের পরিচয় লাগে না।

উল্লেখ্য, ছাত্রলীগের সংবাদ সম্মেলন করা হয় ডাকসুর উদ্যোগে ছাত্রীদের জন্য স্যানিটারি ন্যাপকিন ও ভেন্ডিং মেশিন বিতরণীর উদ্বোধন উপলক্ষে এবং ভিপি নূরের সংবাদ সম্মেলন করা হয় ডাকসুর সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনার জন্য।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর