Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:০৭
আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:০৯

চাঁপাইনবাবগঞ্জে আঞ্চলিক এসএমই পণ্য মেলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে আঞ্চলিক এসএমই পণ্য মেলা

চাঁপাইনবাবগঞ্জে ‘আঞ্চলিক এসএমই পণ্য মেলা’ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। সোমবার সকালে  জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে শেষ হয়।

শোভাযাত্রায় নেতৃত্ব দেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম তাজকির উজ জামান। পরে বেলুন উড়িয়ে মেলা চত্বর পরিদর্শন করেন অতিথিরা।

চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে জেলা প্রশাসন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি এবং চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সহযেগিতায় ও এস.এম.ই ফাউন্ডেশনের উদ্যোগে জেলার ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের পণ্যের বাজারজাতকরণে সহায়তার লক্ষে ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত আঞ্চলিক এস.এম.ই পণ্য মেলার  আয়োজন করা হয়েছে। 
 
মেলায় কৃষি যন্ত্রপাতি প্রস্তুতকারী শিল্প, খাদ্য প্রক্রিয়াজাতকরণ শিল্প, চামড়া ও চামড়াজাত পণ্য শিল্প, পাট ও পাটজাত শিল্প, হস্ত ও কারুশিল্পসহ বিভিন্ন দেশী-বিদেশী পণ্যের প্রদর্শনী স্টল থাকবে প্রায় ৫০টি। 

এছাড়াও মেলায় দেশীয় বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়েছে

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য