Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০১৯ ১৩:১০
আপডেট : ১৬ মে, ২০১৯ ১৩:৫৫

বিয়ের প্রলোভন দেখিয়ে নাতনিকে ধর্ষণের অভিযোগ বিএনপি নেতার বিরুদ্ধে

টাঙ্গাইল প্রতিনিধি :

বিয়ের প্রলোভন দেখিয়ে নাতনিকে ধর্ষণের অভিযোগ বিএনপি নেতার বিরুদ্ধে
ধর্ষণ মামলায় আসামি পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. জুলহাস মিয়া

টাঙ্গাইলের মির্জাপুরে ধর্ষণের মামলায় পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. জুলহাস মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।  বুধবার রাতে পৌর এলাকার ইউনিয়ন পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। জুলহাস উপজেলার গোড়াইল গ্রামের মো. আলাল মিয়ার ছেলে। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ইচাইল গ্রামের ওই কিশোরী (সম্পর্কে জুলহাসের ভাতিজীর মেয়ে) আত্মীয়ের কারণে দীর্ঘদিন ধরে জুলহাসের বাসায় থাকতেন। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত এক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে নাতনি; ঐ কিশোরীকে ধর্ষণ করেছে জুলহাস। সর্বশেষ গত ৬ মে রাত সাড়ে এগারোটার দিকে তার বাসায় ঐ কিশোরীকে ধর্ষণ করে বিএনপির এই নেতা।

এঘটনায় বুধবার ওই কিশোরী মির্জাপুর থানায় গিয়ে জুলহাসের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। পরে ঐ রাতেই পুলিশ ইউনিয়ন পাড়া থেকে জুলহাসকে গ্রেফতার করে। মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) কমল সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। 

কমল জানান, সকালে বাদীকে মেডিকেল চেকআপের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক ধর্ষণ মামলায় জুলহাসকে গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য