শিরোনাম
প্রকাশ : ৩০ জুন, ২০২০ ২০:১৬

বগুড়ায় ঘুড়ি উড়ানো নিয়ে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ঘুড়ি উড়ানো নিয়ে কিশোর খুন
প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জে ঘুড়ি উড়াতে গিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সহপাঠির ছুরিকাঘাতে খুন হয়েছে হৃদয় হোসেন (১৫) নামে এক কিশোর। নিহত হৃদয় স্থানীয় পাটকল মিলে শ্রমিক হিসেবে কাজ করতো। হৃদয় হোসেন উপজেলার মোকামতলা ইউনিয়নের পার আঁচলাই গ্রামের কৃষক আজাহার আলীর ছেলে।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের বালু এলাকার বোয়ালমারী সেতুর কাছে এ ঘটনা ঘটে। এই হত্যার সঙ্গে জড়িত সহপাঠির বাবা-মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করা হয়েছে।  

জানা গেছে, সোমবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার মোকামতলা ইউনিয়নের পার আঁচলাই গ্রামের কৃষক আজাহার আলীর ছেলে কিশোর হৃদয় (১৫) ও সহপাঠীরা বোয়ালমারী ব্রিজের নিকট মাঠের ভিতরে ঘুড়ি উড়াতে থাকে।

স্থানীয়রা জানায়, সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে বোয়ালমারি সেতুর কাছে বেশ কজন কিশোর মিলে ঘুড়ি উড়াচ্ছিল।
ঘুড়ি উড়ানো নিয়ে হৃদয় ও একই গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে পিয়াস হোসেনের (১৬) মধ্যে বাক বিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে ছুরিকাঘাতে হৃদয় আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে পিয়াস পলাতক রয়েছে।

বগুড়ার শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় পিয়াসের মা ও বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আনা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর