১৪ আগস্ট, ২০২০ ১৬:২৩

প্রেমের টানে বাড়ি ছেড়ে লাশ হল স্কুলছাত্রী!

দিনাজপুর প্রতিনিধি:

প্রেমের টানে বাড়ি ছেড়ে লাশ হল স্কুলছাত্রী!

প্রতীকী ছবি

প্রেমের টানে রাতের আধারে পরিবারের অজান্তে বাড়ি ছেড়ে বের হয়ে লাশ হল দিনাজপুরের খানসামায় স্কুলছাত্রী লতা রায় (১৭)!  তিনি খানসামা উপজেলার খামারপাড়া ইউপির জোয়ার গ্রামের মৃত ধনেশ্বর চন্দ্র বর্মনের মেয়ে। 

শুক্রবার সকালে খানসামার ভাবকী ইউপির আগ্রা গ্রামের শেখ পাড়ায় রাস্তার পাশে লিচু গাছে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা ও পরিবারের লোকজন সাংবাদিকদের জানায়, খানসামা উপজেলার মৈত্রী উচ্চ বিদ্যালয় হতে এবারে এসএসসি পরীক্ষায় পাশ করা ছাত্রী লতা রায় ছোটবেলায় বাবা-মাকে হারিয়ে প্রতিবেশী এক কাকার বাড়িতে আশ্রিত হিসেবে ছিলেন। সে বৃহস্পতিবার রাত ১০টার পর পরিবারের কাউকে না জানিয়ে প্রেমের টানে স্কুল ব্যাগে মুঠোফোন, টাকা, কাপড়-চোপড় ও অলংকার নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। রাত সাড়ে ১১টার দিকে পরিবারের লোকজন তার শয়ন কক্ষে না পেয়ে চারিদিকে খোঁজার পর রাত প্রায় ২টার দিকে আগ্রা গ্রামের রাস্তার পার্শ্বে লিচু গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ ও ইউনিয়ন পরিষদকে বিষয়টি অবগত করলে শুক্রবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

খানসামা থানার অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন লাশ উদ্ধার করার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। লাশের সাথে স্কুল ব্যাগে মুঠোফোনসহ গুরুত্বপূর্ণ কিছু আলামত পাওয়া গেছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে বোঝা যাবে এবং সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর