শিরোনাম
প্রকাশ : ১৯ জানুয়ারি, ২০২১ ১৮:০৮
প্রিন্ট করুন printer

শ্রীপুরে গৃহবধূকে অপহরণ ও গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে গৃহবধূকে অপহরণ ও গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে গৃহবধূ অপহরণ ও গণধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগ মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। সে ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের আলাল মিয়ার ছেলে। 

আজ মঙ্গলবার দুপুর দেড়টায় জয়দেবপুর থানার মনিপুর এলাকার মকবুল হোসেনের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে। 

তিনি জানান, গত ৫ সেপ্টেম্বর ভিকটিম গৃহবধূকে (২৩) ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা থেকে অপহরণ করে প্রাইভেটকারযোগে গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকার একটি রুমে আটকে রাখে। পরে সোহাগ ও তার তিন বন্ধু কোকাকোলার সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে ভিকটিমকে জোরপূর্বক সেবন করায়।

ভিকটিম অজ্ঞান হয়ে পড়লে ওই অভিযুক্তরা তাকে সারারাত পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণের ঘটনা ভিডিও ধারণ করে। পরে ধর্ষণের ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় সোহাগ।

ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হলে ভিকটিম গত ৩ ডিসেম্বর শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করে র‌্যাবের সহযোগিতা চাইলে র‌্যাব ছায়া তদন্ত করে প্রধান আসামিকে গ্রেফতার করে। 

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর