শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ১৯:৫৮
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে করোনা পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময়

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে করোনা পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময়
Google News

কুড়িগ্রামে কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে করোনাকালীন জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে  জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ এতে অংশ নেন।

এসময় জেলায় করোনাকালিন সংকটে সার্বিক অবস্থার চিত্র তুলে ধরেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমান,ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: বোরহান উদ্দিন, পৌর মেয়র কাজিউল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক খ. ম আতাউর রহমান বিপ্লব প্রমুখ। 

করোনা পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসক জানান, জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ১৯ জন। রংপুর পিসিআর ল্যাবে নমুনা প্রেরণ করা হয়েছে ৭ হাজার ৮২৪টি, ফলাফল পাওয়া গেছে ৭হাজার ১১৯টি। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ১৭০ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ হাজার ৯৫ জন। হোম আইসোলেশনে রাখা হয়েছে ৫৬ জনকে। হাসপাতালে আইসোলেশনে রয়েছে ২ জন। শেষে করোনায় মৃত ব্যক্তিদের ৪ পরিবারের লোকজনের মাঝে ১০হাজার টাকা করে ৪০ হাজার টাকা বিতরণ করা হয়। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর