৪ আগস্ট, ২০২১ ১৯:১১

বখাটেদের হামলায় আহত যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

বখাটেদের হামলায় আহত যুবকের মৃত্যু

রংপুরের কাউনিয়া উপজেলায় বখাটেদের হামলায় রেজাউল করিম (২৭) নামের এক যুবক ৭ দিন চিকিৎসাধীন থাকার পরে মারা গেছেন। বুধবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান। মৃত যুবক রেজাউল করিম উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরন লস্কর গ্রামের সোহরাব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হরিচরন লস্কর গ্রামের রেজাউল করিমের  চাচাতো বোনের বিয়ের আলাপ চলছিল। সম্প্রতি বরপক্ষের লোকজন তার বোনকে দেখতে আসেন। কিন্তু একই গ্রামের প্রতিবেশী সিদ্দিক হোসেন ছেলে বখাটে যুবক আরিফুল বরপক্ষের লোকজনকে কনের নামে মিথ্যা বানোয়াট কথা জানায়। এতে ওই মেয়েটির বিয়ে ভেঙ্গে যায়। আর এর প্রতিবাদ করে ওই কিশোরীর চাচাতো ভাই রেজাউল করিম। এতে বখাটে যুবক আরিফুল ও তার পরিবারের লোকজন রেজাউলের উপর ক্ষিপ্ত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে গত ২৮ জুলাই বুধবার সকালে রেজাউলকে বাড়ি থেকে ডেকে নিয়ে রাস্তায় দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা করে আরিফুল ও তার পরিবারের লোকজন। স্থানীয় লোকজন আহত অবস্থায় রেজাউল করিমকে উদ্ধার করে কাউনিয়া  উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে  ভর্তি করে। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ওদিন দুপুরে  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে মারা যায় রেজাউল।

কাউনিয়া থানার (ওসি) মো. মাসুমুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, হামলার ঘটনায় গত ২ আগষ্ট সোমবার রেজাউলের মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা করে। মামলা হওয়ার পর ওইদিন রাতে আসাদুল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। ওই মামলাটি এখন হত্যা মামলা হবে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর