শিরোনাম
১৭ অক্টোবর, ২০২১ ২২:২২

শেরপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন এক চেয়ারম্যান প্রার্থী

শেরপুর প্রতিনিধি

শেরপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন এক চেয়ারম্যান প্রার্থী

মো. হাবিবুর রহমান হাবিব

শেরপুর জেলার সদর উপজেলার ১৪ ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার পদে মনোনয়নপত্র দাখিল উৎসব মুখর পরিবেশে শেষ হয়েছে। এবার ১নং কামারের চর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী টানা তিন বারের মতো নির্বাচিত হতে যাচ্ছেন বর্তমান চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি মো. হাবিবুল রহমান হাবিব। এরমধ্যে প্রথমবার এবং এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন তিনি। 

জানা গেছে, দ্বিতীয় ধাপের নির্বাচনে শেরপুর জেলার একমাত্র সদর উপজেলার ১৪ ইউনিয়নের নির্বাচন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। সে লক্ষে রবিবার ছিলো মনোয়নপত্র দাখিলের শেষ দিন। সকাল থেকেই সদর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে চেয়ারম্যান, মেম্বর ও সংরক্ষিত মহিলা মেম্বারদের কর্মী-সমর্থকরা শ্লোগান-মিছিল ও শো-ডাউন করে নিজ নিজ এলাকা থেকে শহরে প্রবেশ করে উপজেলা কার্যালয়ের সামনে উপস্থিত হয়। পরে এক এক করে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেন। 

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সদর উপজেলার ১৪ ইউনিয়নে এবার দলীয় চেয়ারম্যান প্রার্থী ১৭ জন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন ৪২ জন,  মেম্বার বা সাধারণ সদস্য ৫৬৪ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৯৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।   

ইউনিয়ন পরিষদ নির্বাচনের সমন্বয়ক মো. সাইফুল ইসলাম জানায়, ১৪ ইউনিয়নের মধ্যে ১ নং কামারের চর ইউনিয়ন থেকে একজন মাত্র মনোনয়নপত্র দাখিল করেছেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর