২০ অক্টোবর, ২০২১ ২২:০৬

মোংলায় মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি:

মোংলায় মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

বাগেরহাটের মোংলায় নিজের শিশুকে ধর্ষণের অভিযোগে বাবা মালেক হাওলাদারকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকেলে মোংলা পোর্ট পৌরসভার মাকড়ঢোন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

শিশুর মা জানান, মোংলা পোর্ট পৌরসভার মাকড়ঢোন এলাকা বাসিন্দা মালেক হাওলাদার (৩৫) মঙ্গলবার বিকেলে ভয়ভীতি দেখিয়ে তার নিজ শিশু মেয়েকে (১৪) ধর্ষণ করে। এর আগের দিন সোমবারও একইভাবে শিশুটিকে ধর্ষণ করে মালেক। 

মালেকের স্ত্রী হেপি বেগম (২৭) মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ থেকে বাড়িতে ফিরে মেয়েকে অসুস্থ ও রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এরপর মেয়েটি সব কিছু তার মায়ের কাছে খুলে বলেন। বিষয়টি বুধবার দুপুরে পুলিশকে জানায় শিশুটির মা। এরপর পুলিশ এ ঘটনায় বিকেলে ওই এলাকা থেকে ধর্ষক পিতা মালেককে গ্রেফতার করে। 

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় শিশুটির মা হেপি বেগম বাদী হয়ে মোংলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। গ্রেফতারের পর মালেক নিজের শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছে। মালেক ও হেপি বেগমের দুই ছেলে-মেয়ের মধ্যে মেয়েটি ছোট। 

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর