২৭ জুন, ২০২২ ১৮:১৪

শিশুবান্ধব উপজেলা গঠনে শরণখোলায় ‘মিট দ্য প্রেস’

বাগেরহাট প্রতিনিধি

শিশুবান্ধব উপজেলা গঠনে শরণখোলায় ‘মিট দ্য প্রেস’

শিশুবান্ধব উপজেলা গঠনে শরণখোলায় ‘মিট দ্য প্রেস’

বাগেরহাটের শরণখোলা উপজেলায় চিংড়ি পোনা সংগ্রহে শিশু শ্রম নিরসন ও শিশুবান্ধব উপজেলা গঠনের লক্ষ্যে মিট দ্য প্রেস অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে শরণখোলা প্রেসক্লাব মিলনায়তনে বেসরকারি উন্নয়ন সংস্থা উদয়ন বাংলাদেশ ও ইনসিডিন বাংলাদেশ এই অনুষ্ঠানের আয়োজন করে।

উদায়ন বাংলাদেশের সাধারণ সম্পাদক ইসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ আলী, বাবুল দাস, আসাদুজ্জামান মিলন, সাংবাদিক হুমায়ুন কবির, আনোয়ার হোসেন, সাবেরা ঝর্ণা, আ. রাজ্জাক তালুকদার, আসাদুজ্জামান স্বপন, মাহাফুজুর রহমান বাপ্পি ও শাওন হোসেন প্রমুখ।

এড্রেসিং চাইল্ড লেবার ইন এগ্রিকালচারাল সাপ্লাই চেইন গ্লোবাল টু লোকাল প্রকল্প ও গ্লোবাল মার্চ এগেইনস্ট চাইল্ড লেবারের সহায়তায় প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরেন ইনসিডিন বাংলাদেশের ক্যাম্পেইন কোয়ার্ডিনেটর রাফিউল আলী রানা ও মানবাধিকার অ্যাম্বাসেডর রূপা জামান। সভায় বক্তারা চিংড়ি পোনা সংগ্রহে শিশু শ্রম নিরসন ও শিশুবান্ধব উপজেলা গঠনের লক্ষ্যে বিভিন্ন সুপারিশ তুলে ধরেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর