শিরোনাম
৫ ডিসেম্বর, ২০২২ ১৮:২৭

নারায়ণগঞ্জ থেকে টাঙ্গাইলের মৃত্যুদণ্ডপ্রাপ্ত বাবা-ছেলে গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি

নারায়ণগঞ্জ থেকে টাঙ্গাইলের মৃত্যুদণ্ডপ্রাপ্ত বাবা-ছেলে গ্রেফতার

২০১৬ সালের টাঙ্গাইলের ভুঞাপুর থানার চাঞ্চল্যকর তাছলিমা আক্তার (২৭) হত্যা মামলার মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. মজনুকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১৪।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন গোয়ালদী খান বাজার এলাকা থেকে মজনুকে এবং তার ছেলে জহুরুল ইসলামকে জেলার ফতুল্লার নুরবাগ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

টাঙ্গাইল র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, ২০১৬ সালের টাঙ্গাইলের ভুঞাপুর থানার চাঞ্চল্যকর তাছলিমা আক্তার হত্যা মামলার দীর্ঘদিন যাবৎ পলাতক মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত আসামি মো. মজনুকে (৬১) সোনারগাঁও থানার গোয়ালদী খান বাজার এলাকা থেকে ও তার ছেলে মো. জহুরুল ইসলামকে ফতুল্লা থানাধীন নুরবাগ সোমবার বিকেলে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-০৩, টাঙ্গাইল ক্যাম্প।

উল্লেখ্য, গত ২০১৬ সালের ২৩ নভেম্বর ভিকটিম তাছলিমাকে আসামিরা যমুনা নদীতে চুবিয়ে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দেয়। পরবর্তীতে এই মামলার সাক্ষ্য প্রমাণ শেষে ও আসামিদের স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে স্বীকাররোক্তিমূলক জবানবন্দি দেয়। এর ভিত্তিতে মো. মজনু ও তার ছেলে মো. জহুরুল ইসলামের বিরুদ্ধে সন্দেহাতীতভাবে অপরাধ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, টাঙ্গাইল আদালত তাদের মৃত্যুদণ্ড প্রদান করেন।

উক্ত মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত আসামিদের সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করার নিমিত্তে ভুঞাপুর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর