৫ ডিসেম্বর, ২০২২ ১৯:২১

খায়রুল আনম চৌধুরী সেলিমকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ঘোষণা

নোয়াখালী প্রতিনিধি

খায়রুল আনম চৌধুরী সেলিমকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ঘোষণা

খায়রুল আনম চৌধুরী সেলিম

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন অধ্যক্ষ এএইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম। তিনি জেলা আওয়ামী লীগের বিদায়ী আহ্বায়ক কমিটির আহ্বায়ক ছিলেন। 

সোমবার নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের সভাপতি হিসেবে খায়রুল আনম চৌধুরী সেলিমের নাম ঘোষণা করেন।  

এ সময় ওবায়দুল কাদের সম্মেলনের মঞ্চে উপস্থিত দলের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদকে ১৭ ডিসেম্বরের আগে কাউন্সিলরের তালিকা চূড়ান্ত করে ওই দিন ভোটাভুটির মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচন করার নির্দেশ দেন। এ সময় আবু সাঈদ জেলার সাধারণ সম্পাদক পদের জন্য প্রার্থী, তাঁদের নাম প্রস্তাবকারী ও সমর্থনকারীর নাম একটি কাগজে লিখে তাঁর কাছে জমা দেওয়ার অনুরোধ জানান। 

সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম ও সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, স্থানীয় সংসদ সদস্য এমপি একরামুল করিম চৌধুরী, এইচ এম ইব্রাহিম এমপি, মোরশেদ আলম এমপি, মামুনুর রশিদ কিরণ এমপি, আয়েশা আলী এমপি, জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি খায়রুল আলম সেলিম, জেলা আওয়ামী লীগ নেতা শিহাব উদ্দিন শাহীন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহানসহ জেলা উপজেলার নেতারা।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর