শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির ধারক গ্রহ বুধ, গ্রহমাতা চন্দ্র ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ হাতে আসতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাইবোনদের সঙ্গে থরে থরে কলহবিবাদের সৃষ্টি হবে। প্রায় শেষ হওয়া কাজ মাঝপথে আটকে যাবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা সমীচীন হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে। অর্থকড়ির ধার দেওয়া-নেওয়া থেকে বিরত থাকা সমীচীন হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোর পথই খুলতে পারে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে স্বীকৃতি পাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হবেন। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ করতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। সময়মতো শ্রমিক-কর্মচারীদের বেতন-ভাতা দেওয়া কঠিন হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয় হবে। অবশ্য সংকটকালে সবাই হাত বাড়িয়ে ধরবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অবশ্য জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার সঙ্গে মতানৈক্য তৈরি হতে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসার সম্ভাবনা।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর