রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ডেকে নিয়ে গুলি করে হত্যা সাবেক ইউপি সদস্যকে

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়নের সাবেক মেম্বার স্বপন মিয়ার (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের জোরবিল্লারঘাট থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত স্বপন মিয়া বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের হাজি সিরাজ মিয়ার ছেলে। তিনি বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার ছিলেন। তিনি সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থক।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাঁশগাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হাসান ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের মধ্যে দীর্ঘদিন ধরেই এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছে। এর জের ধরে একাধিক হামলার ঘটনা ঘটে; যাতে উভয়ের সমর্থকের মৃত্যুসহ অনেকে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে স্বপন মেম্বারবাড়ি থেকে মাছ ধরার জন্য বের হন। এরপর তিনি রাতে আর বাড়ি ফেরেননি। সকালে বটতলীকান্দি গ্রামের জোরবিল্লারঘাটে তার লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা রাতের যে কোনো সময়ে তাকে হত্যা করে এখানে ফেলে রেখে যায়। বাঁশগাড়ি ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মীর মাহবুব বলেন, সকালে স্বপন মেম্বারের লাশ জোরবিলারঘাট থেকে উদ্ধার করা হয়। প্রাথমিক সুরতহালে তার মুখ ও কাঁধে বড় ধরনের ক্ষত দেখা গেছে। এই ক্ষতগুলো গুলির সাহায্যে হতে পারে। লাশ রায়পুরা থানায় পাঠানো হয়েছে। তদন্তের পর হত্যার কারণ সম্পর্কে বিস্তারিত বলা যাবে।

সর্বশেষ খবর