সোমবার, ২৯ জুলাই, ২০১৯ ০০:০০ টা

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে তরুণ খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জের ধরে ছুরিকাঘাতে রিফাত হোসেন (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। গতকাল দুপুর আড়াইটার দিকে শেখদি এলাকায় সততা ফার্নিচার নামে একটি দোকানের সামনে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতের পর মুমুর্ষু অবস্থায় রিফাতকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে বেলা সোয়া ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। নিহত রিফাত শনিরআখড়া স্বপন মৃধা রোডের একটি বাড়িতে থাকতেন। তার বাবা আয়নাল হক মাঝি। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার হুগলাকান্দি গ্রামে। ঢামেক সূত্র জানায়, শেখদি এলাকার মহসিন ও রাকিব নিজেদের রিফাতদের চেয়ে সিনিয়র বলে দাবি করে আসছিল। এ নিয়ে এর আগেও রিফাতের সঙ্গে বাকবিত-া হয় তাদের। গতকাল দুপুরেও বিষয়টি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

মোহাম্মদপুরে ২২ কিশোর গ্যাং সদস্য আটক : মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে পুলিশ কিশোর গ্যাংয়ের ২২ সদস্যকে গ্রেফতার করেছে। এর মধ্যে ৮ জন দুর্ধর্ষ প্রকৃতির।

একপর্যায়ে রিফাতকে ছুরিকাঘাত করে মহসিন পালিয়ে যায়। রিফাতের বুকের ডান দিকে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া যায়। 

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ছুরিকাঘাতে তরুণের মৃত্যুর খবরে হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর