১৯ অক্টোবর, ২০১৯ ১৬:১৪

মালয়েশিয়ায় জাতীয়তাবাদী সমবায় দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মালয়েশিয়া প্রতিনিধিঃ

মালয়েশিয়ায় জাতীয়তাবাদী সমবায় দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বগুড়া সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি বলেছেন, বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। আজ এক আবরার জীবন দিয়ে প্রমান করে গেছে দেশের সার্বভৌমত্ব রক্ষা করার জন্য লক্ষ কোটি আবরার আছে, আবরারের রক্ত বৃথা যাবে না। এসময় তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান।

গতকাল শুক্রবার মালয়েশিয়ার পুচং একটি হোটেলের হলরুমে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের নবম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

হাফেজ অলি উল্লাহর পবিত্র কোরআন তেলাওয়াত ও সমবায় দল মালয়েশিয়া শাখার সভাপতি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি সভাপতি (প্রস্তাবিত) দাতো সেরী মোঃ শহীদ উল্যাহ শহীদ ।

আ স ম মারুফের সঞ্চালনায় ও সমবায় দল সদস্য সাজিদুল ইসলাম সাজিদের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপি মালয়েশিয়া শাখা সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী সালাউদ্দিন, বিএনপি পুচং শাখা সভাপতি ও সমবায় দল কেন্দ্রীয় কমিটি'র সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপি তামিংজায়া শাখা সভাপতি মোঃ আমজাদ হোসেন, সুবাংজায়া শাখা সভাপতি ইমন হাসান প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা, মোঃ ইউছুফ, আনোয়ার পারভেজ, সাইফুল ইসলাম, মঞ্জুর আলম, মনির খান, মিরাজুল ইসলাম, মোঃ আনোয়ার মিয়া, মোঃ ফরহাদ, মোঃ লাক মিয়া, ছাত্রদল নেতা মনিরুল ইসলাম আবদুল্লাহ, সমবায় দল সিনিয়র সহ-সভাপতি আর এ গনি, সমবায় দল নেতা মঈনুল, সহেল, আব্দুর রউফ, শাহীন, হারুন, মোস্তাকিন, আফজাল হোসেন, রবিউল, আব্দুস সালাম, শাহাদাত, রানা, তাসলিমসহ বিপুল সংখ্যাক প্রবাসীরা।

আলোচনা সভা শেষে সকলের সর্বসম্মতিক্রমে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল মালয়েশিয়া শাখার নতুন কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি। নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত হন যথাক্রমে হাবিবুর রহমান হাবিব ও মোঃ জসিম উদ্দিন ।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর