১৪ মে, ২০১৭ ১৯:০১

রিয়াল ছেড়ে ম্যানইউতে যাচ্ছেন রদ্রিগেজ!

অনলাইন ডেস্ক

রিয়াল ছেড়ে ম্যানইউতে যাচ্ছেন রদ্রিগেজ!

ফাইল ছবি

কলম্বিয়ার তারকা ফুটবলার জেমস রদ্রিগেজ। মোনাকো ছেড়ে পর্তুগীজ ক্লাব রিয়াল মাদ্রিদে নাম লিখিয়েছেন ২০১৪ সালে। বিশ্বকাপে অসাধারণ নৈপুণ্য প্রদর্শনের পুরস্কার ছিল রিয়ালে যোগদান। কিন্তু এবার বোধহয় রিয়ালকেও গুড বাই জানাতে চলেছেন এ ফুটবলার।

গুঞ্জনটা বেশ আগ থেকেই চাউর হচ্ছে। মৌসুমের শেষ দিকে রিয়াল মাদ্রিদকে বিদায় জানাবেন হামেস রদ্রিগেজ। জানা গেছে রদ্রিগেজকে পেতে মরিয়া ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তাকে দলে ভেড়াতে জোর তৎপরতা চালাচ্ছে দলটি।

কলম্বিয়ান একটি গণমাধ্যমের দাবি, ইতোমধ্যে রদ্রিগেজ চুক্তির ব্যাপারে প্রাথমিক আলোচনা সেরে নিয়েছেন। বাকি কেবল লস ব্লাঙ্কোসদের আনুষ্ঠানিক বিদায় বলা। এজন্য চ্যাম্পিয়নস লিগের ফাইনাল পর্যন্ত অপেক্ষা করতে হবে মরিনহোর দলকে।

রিয়ালে খুব একটা ভালো সময় যাচ্ছে না রদ্রিগেজের। মূল একাদশের কেউ বাদ না পড়লে মাঠে দেখা মেলে না এই কলম্বিয়ান তারকার। চলমান মৌসুমে এখন অবধি লা লিগায় ২০ ম্যাচ থেকে ৮ গোল করেছেন রদ্রিগেজ। সতীর্থদের গোলে সহযোগিতা করেছেন ৮টি। আর জিদানের অধীনে ম্যাচ খেলেছেন মাত্র ৩০টি।

উল্লেখ্য, মোনাকো ছেড়ে ২০১৪ সালে রিয়ালে নাম লেখান রদ্রিগেজ। এর আগে পোর্তোর হয়ে দারুণ সময় কেটেছে রদ্রিগেজের। ২০১০-২০১৩ পর্যন্ত দলকে ২৫টি গোল উপহার দেন এই মিডফিল্ডার।

সূত্র: এক্সপ্রেস ডটকম

বিডি প্রতিদিন/ ১৪ মে ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর