শিরোনাম
১৬ মে, ২০১৭ ১৯:৩৫

দুর্দান্ত জয়ে কোয়ার্টারে শেখ রাসেল

অনলাইন ডেস্ক

দুর্দান্ত জয়ে কোয়ার্টারে শেখ রাসেল

দুর্দান্ত জয়ে কোয়ার্টারে শেখ রাসেল। ছবি: রোহেত রাজীব


ঘরোয়া ফুটবলে মৌসুমের প্রথম ম্যাচে ফরাশগঞ্জ ক্লাবের বিপক্ষে ৩-০ গোলের দুর্দান্ত জয় পেয়েছে শেখ রাসেল। আর এই জয়ের মধ্য দিয়ে চলমান ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে তারকাপূর্ণ দেশের এই জনপ্রিয় ক্লাবটি।

মঙ্গলবার বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে একের পর এক আক্রমণ করলেও গোল পেতে বেগ পেতে হয়েছে শেখ রাসেলকে। তবে, বেশিক্ষণ এই প্রতিরোধ ধরে রাখতে পারেনি ফরাশগঞ্জ। প্রথমার্ধের ৩২ মিনিটে গোলে করে শেখ রাসেলকে এগিয়ে দেন গাম্বিয়ান রিক্রুট ডাউডা সিসে। একক প্রচেষ্টায় ডি-বক্সে ঢুকে কোণাকুণি শটে গোলরক্ষককে পরাস্ত করেন এই ফরোয়ার্ড। 

৭ মিনিট পর ডিফেন্ডার আমিনুল রহমান সজীবের সাথে বোঝাপড়ায় ব্যবধান দ্বিগুণ করেন ডিফেন্ডার অরূপ কুমার বৈদ্য। 

দ্বিতীয়ার্ধেও নিয়ন্ত্রণ বজায় রাখে শেখ রাসেল। ৫৩ মিনিটেই যার ফল পায় তারা। ডানপ্রান্ত থেকে অরূপ বৈদ্যের ক্রসে আমিরুল ইসলাম সজীবের নেয়া গতি শটে জাল খুঁজে পায় বল। ৩-০ গোলে এগিয়ে যায় শেখ রাসেল। ম্যাচের বাকি সময়ে দু'দল গোল করতে ব্যর্থ হলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়েন শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা।

এই জয়ের ফলে প্রথম ম্যাচেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করল শেখ রাসেল। অন্যদিকে পয়েন্ট টেবিলে তলানিতে থেকে গ্রুপ পর্ব থেকে ছিটকে গেছে ফরাশগঞ্জ। 'বি' গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো শেখ জামাল ও শেখ রাসেল।

বিডি-প্রতিদিন/১৬ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর