১৭ মে, ২০১৭ ০২:২৫

শেষ ম্যাচে ভক্তদের চমকে দিলেন বিরাট!

অনলাইন ডেস্ক

শেষ ম্যাচে ভক্তদের চমকে দিলেন বিরাট!

ফাইল ছবি

তিনি বিরাট কোহলি। বর্তমানে ভারতের সব ধরণের ক্রিকেট দলের অধিনায়ক। তাকে পৃথিবীর অন্যতম সেরা ব্যাটসম্যান বলেই দাবি করে থাকেন ভক্তরা। তবে এবার যে কীর্তি তিনি করলেন, তাতে প্রমাণ হল, শুধু সেরা ব্যাটসম্যানই নন, সঙ্গে একজন সেরা মানুষও বটে।

২০১৭ আইপিএল মৌসুমটা ভাল যায়নি ভারতীয় এই অধিনায়কের। দু’একটা ম্যাচ বাদ দিলে প্রায় সব ম্যাচেই পরাস্ত হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কোহলির পারফরম্যান্স নিয়েও বিস্তর সমালোচনা হয়েছে। এর উপর সামনেই আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু হচ্ছে, যেখানে তার দিকে তাকিয়ে থাকবে গোটা ভারত। সব মিলিয়েই মানসিকভাবে চাপে বিরাট।

কিন্তু দেখা গেল, চাপের মধ্যে থেকেও ভক্তদের উদ্দেশে কৃতজ্ঞতা জানাতে ভুললেন না। যে ভক্তদের জন্যই এত পথ পাড়ি দিয়েছেন, খারাপ পারফরম্যান্সের পরেও যারা তার উপর আস্থা রেখেছেন, সেই ভক্তদের তিনি ধন্যবাদ জানালেন অভিনব কায়দায়।
 
আরসিবি-রর শেষ খেলায় বিরাট ৪৫ বলে ৫৮ রান করেন। ম্যাচের সেরা হন তিনি। ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কার হাতে পাওয়ার পরে তিনি সোজা বাউন্ডারি টপকে গ্যালারির কাছে চলে যান। তারপর সেই পুরস্কারটি ছুঁড়ে দেন দর্শকদের উদ্দেশে। মাঠ ভর্তি দর্শক বোধহয় এটার জন্য প্রস্তুতই ছিল না। প্রিয় ক্রিকেটারের কাছ থেকে এমন একটা উপহার পেয়ে উল্লাসে ফেটে পড়েন তারা।

উল্লেখ্য, ক্রমাগত খারাপ পারফরম্যান্সের কারণে গত ৭ মে একটি টুইট করে আরসিবি সমর্থকদের কাছে দুঃখপ্রকাশও করেছিলেন তিনি। তার সেই টুইটও ছড়িয়ে পড়েছিল স্যোশাল মিডিয়ায়। 

 

বিডি-প্রতিদিন/ ১৭ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৯

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর