১৭ মে, ২০১৭ ০৩:৩০

মুম্বাইকে হারিয়ে ফাইনালে পুণে

অনলাইন ডেস্ক

মুম্বাইকে হারিয়ে ফাইনালে পুণে

সংগৃহীত ছবি

শুরুটা খুব একটা ভাল হয়নি। এমনকী প্লে অফে যাওয়া নিয়েও সংশয় ছিল। কিন্তু আইপিএলের ফাইনালে পৌঁছে গেল রাইজিং পুণে সুপারজায়ান্ট। প্রথম প্রে অফে তারা ২০ রানে হারাল মুম্বাই ইন্ডিয়ান্সকে। 

তবে এই ম্যাচ হারলেও মুম্বাই যে ছিটকে গেল, এমন নয়। তাদের সামনে আরও একটি সুযোগ থাকছে। কলকাতা বনাম হায়দ্রাবাদের ম্যাচে যারা জিতবে, তাদের বিরুদ্ধে খেলবে মুম্বাই। সেই ম্যাচে জিতলেও ফাইনালে যাওয়ার একটা সুযোগ থাকছে তাদের। 

প্রথমে ব্যাট করে পুণে তোলে ৪ উইকেটে ১৬২ রান সংগ্রহ করে। শুরুতেই ফিরে যান রাহুল ত্রিপাঠী (‌০)‌ ও অধিনায়ক স্মিথ (‌১)‌। কিন্তু সেখান থেকে দলকে লড়াই করার মতো জায়গায় এনে দিলেন অজিংকা রাহানে ও মনোজ তেওয়ারি। এই জুটি ৮০ রান করে। ৪৩ বলে রাহানে করেন ৫৬ রান। আর ৪৮ বলে মনোজ করেন ৫৮ রান। তবে শেষবেলায় ঝড় তোলেন ধোনি। ২৬ বলে ৪০ রান করে অপরাজিত থাকেন তিনি। তার ইনিংসে ছিল ৫টি ছয়। 

রান হিসেবে ১৬২ যে খুব বড় স্কোর, এমন নয়। আর মুম্বাইয়ের ব্যাটিংয়ের যে গভীরতা, এই রান তোলা খুব একটা কঠিন ছিল না তাদের জন্য। কিন্তু তারাও শুরু থেকেই বিপর্যয়ে পড়ে। মিডল অর্ডার সেই বিপর্যয় সামাল দিতে পারেনি। ওপেনার পার্থিব প্যাটেল (‌৫২)‌ ছাড়া কেউই সেভাবে দাঁড়াতে পারলেন না। যার ফলে ২০ রানে জয়ী হয় পুণে। 


বিডি-প্রতিদিন/ ১৭ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৩

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর