শিরোনাম
প্রকাশ : ১ আগস্ট, ২০২১ ২২:৩১
প্রিন্ট করুন printer

টাইগার স্পিনারদের নিয়ে সতর্ক অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক

টাইগার স্পিনারদের নিয়ে সতর্ক অস্ট্রেলিয়া
অ্যাস্টন টার্নার (ফাইল ছবি)
Google News

বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে এত শৃঙ্খলিত ক্রিকেট সিরিজ আর কখনোই হয়নি। শুধু কঠোর নিরাপত্তাই নয়, বিভিন্ন শর্ত জুড়ে পাঁচ ম্যাচ টি-২০ সিরিজ খেলতে এসেছে অস্ট্রেলিয়া। 

রবিবার (১ আগস্ট) বিকাল ৪টায় ছিল অস্ট্রেলিয়ার অনুশীলন। আসার আগেই মাঠ পরিণত হয় শ্মশানে। মাঠকর্মীদেরও সুযোগ ছিল না মাঠে নামার। অনুশীলন শুরু হতে শেষ পর্যন্ত বিরাজ ছিল একই অবস্থা।

অজি ক্রিকেটারদের বাড়তি নজর ছিল মূলত স্পিনেই। তারা বিশ্বের অন্যতম সেরা দল; তাদের তো অজানা নয় মিরপুরে মূল প্রতিপক্ষ হয়ে দাঁড়াতে পারে এই স্পিনই। অনুশীলনের আগে সকালে এমন ইঙ্গিত দিয়েছিলেন দলটির ব্যাটিং অলরাউন্ডার অ্যাস্টন টার্নার।

'এখানে যারা আগে খেলেছে, তাদের সঙ্গে কথা বলে যা বুঝলাম, ওয়েস্ট ইন্ডিজে যেসব উইকেটে খেলেছি, এখানে খুব ভিন্ন কিছু হবে না। অস্ট্রেলিয়া থেকে সফরে এসে, এই শীতকালে (অস্ট্রেলিয়ান মৌসুম) এমন অনেক উইকেটেই খেলতে হবে, যেখানে স্পিন ধরে। স্পিনার হিসেবে আমি রোমাঞ্চিত যে এরকম উইকেট পাব, যেখানে স্পিনারদের সহায়তা থাকে। অস্ট্রেলিয়ায় এটা সবসময় পাওয়া যায় না। ব্যাটসম্যান হিসেবেও আমরা জানি যে, দারুণ কিছু স্পিনারদের মুখোমুখি হতে হবে আমাদের এবং কোনো সংশয় নেই যে তারা অনেক ওভার বোলিং করবে।'

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর