শিরোনাম
প্রকাশ : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২২ ডিসেম্বর, ২০২০ ২৩:১০

জমে উঠছে চট্টগ্রাম সিটি নির্বাচন

নির্বাচিত হলে কোনো এলাকা অবহেলিত থাকবে না

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

নির্বাচিত হলে কোনো এলাকা অবহেলিত থাকবে না

চট্টগ্রাম সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের প্রধানমন্ত্রী, চট্টগ্রামের প্রতি যার রয়েছে অশেষ আন্তরিকতা। তিনি চট্টগ্রামকে বিশ্বমানের বাণিজ্যিক মেগা সিটি হিসেবে গড়ে তুলতে চান। চট্টগ্রামের উন্নয়নে তিনি কর্ণফুলী টানেল, ফ্লাইওভার, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, রিং রোড প্রকল্পসহ জলাবদ্ধতা নিরসনে হাজার হাজার কোটি টাকার মেগা প্রকল্প অনুমোদন দিয়েছেন। চট্টগ্রাম সিটির বাসিন্দাদের সেবার জন্য তিনি আমাকে মেয়র হিসেবে মনোনয়ন দিয়েছেন। আমি চট্টগ্রামকে নিয়ে প্রধানমন্ত্রীর সুদূরপ্রসারী চিন্তা ও আন্তরিকতাকে কাজে লাগিয়ে অত্যাধুনিক সিটি ব্যবস্থা গড়তে চাই।  তিনি গতকাল নগরীর ৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সেন্টার কমিটির নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন।

এর আগে তিনি বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের উদ্যোগে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ সালাম, ৫ নম্বর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. জসিম উদ্দিন, নাজিম উদ্দিন ও আহ্বায়ক কমিটির সদস্য মো. ফারুক ও আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী কাজী নুরুল আমিন। উপস্থিত ছিলেন নাজিম উদ্দিন, শামসুল আলম, খালেক সওদাগর, মো. শাকের, জসিম উদ্দিন, এসকান্দর আলী প্রমুখ।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর