শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

রিজভী কারাগারে ফের অসুস্থ

নিজস্ব প্রতিবেদক

আদালত থেকে কারাগারে নেওয়ার পথে ফের অসুস্থ হয়ে পড়েছেন বিএনপির কারাবন্দি সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। গতকাল দুপুরে রাজধানীর পুরান ঢাকার সিএমএম আদালত থেকে তাকে প্রিজন ভ্যানে করে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে নেওয়ার পথেই অসুস্থ হন বলে জানান রিজভী আহমেদের সহধর্মিণী আরজুমান আরা বেগম। এ অবস্থায় যত দ্রুত সম্ভব রিজভী আহমেদকে মুক্তি দিয়ে উন্নত হাসপাতালে চিকিৎসার দাবি জানান তিনি। রিজভী আহমেদের স্ত্রী বলেন, গতকাল সকাল সোয়া ৯টার দিকে তার স্বামী রুহুল কবির রিজভী আহমেদকে প্রিজনভ্যানে করে কেরানীগঞ্জের কারাগার থেকে পুরান ঢাকার সিএমএম কোর্টে নিয়ে আসা হয়। এরপর দুপুর পৌনে ১২টার দিকে একইভাবে তাকে কারাগারের উদ্দেশে নিয়ে যাওয়া হয়। এ সময় প্রচ- গরমে তিনি অসুস্থ হয়ে পড়েন।

আরজুমান আরা বেগম বলেন, রিজভী আহমেদের অসুস্থতার খবর শোনার পর কারাগারে চিকিৎসককে কয়েকবার ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

রিজভীর অসুস্থতার বিষয়ে জানতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) সুভাষ কুমার ঘোষকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। অনতিবিলম্বে রুহুল কবির রিজভীকে নিঃশর্ত মুক্তি দিয়ে উন্নত ও সুচিকিৎসার দাবি জানান তার স্ত্রী আরজুমান আরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর