Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ২১ জুলাই, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ জুলাই, ২০১৯ ২৩:৩৭

এক পলক

এক পলক

পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

ময়মনসিংহ ও নারায়ণগঞ্জে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। ময়মনসিংহের হালুয়াঘাটে বাড়ি ফেরার পথে বন্যার পানিতে ডুবে দুই শিশু মারা যায়। গতকাল দুপুরে উপজেলার আমতৈল ইউনিয়নের চকেরকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো হযরত আলীর পুত্র জিহাদ হুসাইন (৯) ও আয়ূব আলীর পুত্র তানজিদ (৬)। নিহতরা একে অপরের চাচাত ভাই।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পানিতে পড়ে সুজন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার দড়ি বিশনন্দী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সুজন ওই গ্রামের আমানের ছেলে।

-প্রতিদিন ডেস্ক

ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত

নরসিংদীর চরাঞ্চল নিলক্ষায় ডাকাতের গুলিতে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে আরো দুই গরু ব্যবসায়ী। গতকাল সন্ধ্যায় রায়পুরা উপজেলা নিলক্ষা ইউনিয়নে চংপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুজনকে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল পরে তাদের ঢাকায় পাঠানো হয়। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত  মোন্তাজ উদ্দিন রায়পুরার আব্দুল্লাপুর গ্রামের সাধু মিয়ার ছেলে। আহতরা হলো চরসুবুদ্ধি গ্রামের আসাদ মিয়া, রায়পুরায় বাহেরচর গ্রামের         মানিক (৩৫)।

-নরসিংদী প্রতিনিধি

কুপিয়ে জখম

লক্ষ্মীপুরে এবার একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করেছে ডাকাত দল। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার টুমচর ইউনিয়নের ডিঙ্গা মানিক গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, স্থানীয় বাসিন্দা শামছুল হক, তার মেয়ে মনি আক্তার ও তার জামাই  জাবেল (মনির স্বামী)।

- লক্ষ্মীপুর প্রতিনিধি

দুর্নীতিবিরোধী রচনা

কুমিল্লার মেঘনা কান্দারগাঁও স্কুল এ্যান্ড কলেজ ও সততা সংঘের উদ্যোগে গতকাল দুপুরে কলেজ প্রাঙ্গণে দুর্নীতিবিরোধী রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মেঘনা উপজেলা চেয়ারম্যান রতন শিকদার। খন্দকার মো. আবদুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফারাহ দীবা দীপ্তি। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান মিলন সরকার প্রমুখ।

- দাউদকান্দি প্রতিনিধি

ওষুধ ব্যবসায়ীদের সম্মেলন

গাজীপুরের টঙ্গী চেরাগআলী এলাকায় ওষুধ ব্যবসায়ী কল্যাল সমিতির দ্বি-বার্ষিকী সম্মেলন গতকাল অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে এমএ লতিফকে সভাপতি ও সাহাদাত হোসেন কাজলকে সাধারন সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। অন্যদের মধ্যে সিদ্দিকুর রহমানকে সাংগঠনিক সম্পাদক সালামত উল্লাহ অর্থ সম্পাদক, নাসির উদ্দিন বুলবুল প্রচার ও প্রকাশনা সম্পাদক করা হয়েছে।

-টঙ্গী প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর